Advertisement
Advertisement
ODI World Cup 2023

ODI World Cup 2023: অভিশাপের জেরেই কি ফাইনালে হার ভারতের? হাসিনের পোস্ট ঘিরে চাঞ্চল্য

ভারতের স্বপ্ন ভাঙার পরে সোশাল মিডিয়ায় একাধিক পোস্ট করেন হাসিন।

ODI World Cup 2023: Was it curse that led to India's defeat in the final against Australia, Hasin Jahan's post raises controversy । Sangbad Pratidin
Published by: Krishanu Mazumder
  • Posted:November 22, 2023 7:00 pm
  • Updated:November 22, 2023 8:01 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবারের ফাইনালে স্বপ্নভঙ্গ হয় ভারতের। নরেন্দ্র মোদি স্টেডিয়ামে অস্ট্রেলিয়ার কাছে হার মানতে হয়েছে রোহিত শর্মার টিম ইন্ডিয়াকে। ভারতের স্বপ্ন ভাঙার পরে হাসিন জাহান (Hasin Jahan) একাধিক পোস্ট করেছেন সোশাল মিডিয়ায়।
নতুন এক পোস্টে হাসিন লিখেছেন, ”আমার প্রার্থনারই এত ক্ষমতা, তাহলে বুঝুন আমার অভিশাপ কতটা শক্তিশালী। প্রার্থনা আর অভিশাপের ফল দ্রুত মেলে না।”

[আরও পড়ুন: অস্ট্রেলিয়ার পরে দক্ষিণ আফ্রিকা সিরিজেও নেই পাণ্ডিয়া, ফিরবেন সোজা আইপিএলে]

কার উদ্দেশে এমন পোস্ট করা হয়েছে, সেই সম্পর্কে অবশ্য কিছু বলেননি হাসিন জাহান। তবে অনেকেরই অনুমান শামিকে উদ্দেশ্য করেই এই পোস্ট করেছেন তিনি।
বিশ্বকাপে দারুণ ছন্দে বোলিং করেন মহম্মদ শামি (Mohammed Shami)। ২৪টি উইকেট নিয়ে সর্বোচ্চ উইকেট শিকারী হন তিনি। ভারতের এই পেসার একটি সাক্ষাৎকারে বলেছেন, ”খুব কঠিন সময় কাটিয়েছি। মানসিক চাপের মধ্যে কাটিয়েছি। কিন্তু জানতাম সত্যিটা সামনে আসবেই।”

Advertisement

 

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Haseen Jahan (@hasinjahanofficial)

বিশ্বকাপের সেরা পেসার বলছেন,”জীবনের কয়েকটা দিন খুব কষ্টে কেটেছে। সেসময় পরিবার পাশে ছিল। দাদা-মা-বাবা পাশে ছিল। তারপর বুঝতে পারলাম, আমার জীবনে এমন কিছু ঘটে যায়নি। আমি খুনও করিনি। কোনও মিথ্যাও বলিনি যে পালিয়ে যেতে হবে।” শামির বক্তব্য, “আমার বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে, সব মিথ্যা। তাহলে আমি কেন থেমে থাকব।” 

[আরও পড়ুন: বাণিজ্য সম্মেলনের মঞ্চে মুখ্যমন্ত্রীকে অক্সফোর্ডে বক্তৃতা দেওয়ার আমন্ত্রণ সহ-উপাচার্যর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ