BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ডাচ সুন্দরীর শরীর নিয়ে মন্তব্য করে বিতর্কে জড়ালেন এই পাক ক্রিকেটার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 1, 2017 12:37 pm|    Updated: September 27, 2019 4:52 pm

Pak Cricketer Imad Wasim is disloyal, says Dutch woman

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাইশ গজের থেকে মাঠের বাইরের বিভিন্ন বিতর্কিত কারণেই যেন বারবার সংবাদের শিরোনামে উঠে আসেন পাক ক্রিকেটাররা। কখনও গড়াপেটায় নাম জড়ানোয় কলঙ্কিত হয় পাক ক্রিকেট, তো কখনও আবার পারিবারিক নির্যাতনে অভিযুক্ত হন। এবার কাঠগড়ায় উঠলেন আরেক পাক ক্রিকেটার ইমাদ ওয়াসিম। মহিলাদের সারল্যের সুযোগ নেওয়ার অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে।

[বিসিসিআইয়ের কাছে বিরাট অঙ্কের ক্ষতিপূরণ দাবি পাক বোর্ডের]

অভিযোগকারিনী আর কেউ নন। স্বয়ং ইমাদের গার্লফ্রেন্ড। আফগানিস্তান বংশোদ্ভূত ডাচ সুন্দরীর সঙ্গে অনেকদিন ধরেই নাকি প্রেম করছিলেন পাক অলরাউন্ডার। সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই তাঁদের একসঙ্গে দেখা যেত। সবই ঠিকঠাক চলছিল। কিন্তু সমস্যা শুরু হল চলতি বছর ইংল্যান্ডে হওয়া চ্যাম্পিয়ন্স ট্রফির পর থেকে। ডাচ মহিলার দাবি, ইমাদ তাঁর সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন। তিনি জানাচ্ছেন, লন্ডনেই ইমাদের সঙ্গে দেখা হয়েছিল। তাঁকে বিয়ে করার কথাও বলেছিলেন ইমাদ। যুবতীকে ইমাদ বলেন, “তোমায় বিয়ে করতে চাই। কিন্তু তার আগে তোমার সঙ্গে একান্তে সময় কাটাতে চাই।” ইমাদের প্রস্তাবে রাজিও হয়ে গিয়েছিলেন বান্ধবী। কিন্তু চ্যাম্পিয়ন্স ট্রফিতে পাকিস্তান চ্যাম্পিয়ন হওয়ার পরই পালটে যান পাক তারকা। সাফল্যই তাঁর মাথা ঘুরিয়ে দিয়েছিল বলে মন্তব্য ওই মহিলার। তারপরই বিয়ের প্রতিশ্রুতির কথা অস্বীকার করেন ইমাদ।

[লা লিগা ছেড়ে ইংলিশ প্রিমিয়ার লিগে খেলতে চলেছে বার্সেলোনা!]

Those asking what happened between imad wasim and that afgani girl, here is the video. #imadwasim #imadwasimscandal

A post shared by Troll Cricket (@trollcrickett) on


গোটা বিষয়ে চূড়ান্ত হতাশ ওই যুবতী। ইমাদ অস্বীকার করলেও ইতিমধ্যেই তাঁদের কথোপকথনের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। যেখানে মহিলার শরীর নিয়ে একটি গান করতে শোনা গিয়েছে ইমাদকে। এমনকী তাঁর সঙ্গে যৌনমিলনের আকাঙ্খাও প্রকাশ করেছেন। কিন্তু ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ খেলে আসার পর থেকেই ডাচ যুবতীর সঙ্গে আর কোনও যোগাযোগ রাখেননি ইমাদ। আর সেই কারণেই বাকি মহিলাদের সতর্ক করছেন ডাচ যুবতী। তাঁর মন্তব্য, এভাবেই যে কোনও মেয়ের সঙ্গে বিশ্বাসঘাতকতা করতে পারেন ইমাদ। সঙ্গে এমন আচরণের জন্য ইমাদকে ক্ষমা চাইতে হবে বলেও এক টিভি চ্যানেলে দাবি জানান তিনি। সব মিলিয়ে ফের একবার বিতর্কের কেন্দ্রে পাক ক্রিকেটার।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে