BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

Viral Video: মেজাজ হারিয়ে বল ছুঁড়ে মারলেন শাহিন আফ্রিদি, লুটিয়ে পড়লেন বাংলাদেশি ব্যাটার, দেখুন ভিডিও

Published by: Sulaya Singha |    Posted: November 21, 2021 4:11 pm|    Updated: November 21, 2021 6:54 pm

Pak pacer Shaheen Afridi Loses Cool, Hits Striker With Throw | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খেলার মাঠে মেজাজ হারালেন পাকিস্তানের স্পিডস্টার শাহিন আফ্রিদি। মাথা গরম করে বল ছুঁড়ে মারলেন বাংলাদেশি ব্যাটারের দিকে। আঘাত পেয়ে সঙ্গে সঙ্গে মাটিতে গড়িয়ে পড়লেন ব্যাটার। যে দৃশ্যের ভিডিও আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral Video)।

ঢাকায় টি-টোয়েন্টি সিরিজে মুখোমুখি হয়েছে পাকিস্তান ও বাংলাদেশ। শনিবার ছিল দ্বিতীয় ম্যাচ। সেই ম্যাচেই ঘটে এই ঘটনা। নিজের তৃতীয় ওভারের তৃতীয় বলে এই কাণ্ড ঘটান টি-টোয়েন্টি বিশ্বকাপে (T-20 World Cup 2021) নজরকাড়া শাহিন। স্ট্রাইকে তখন ছিলেন বাংলাদেশি ব্যাটার আফিফ হোসেন। শাহিনের ডেলিভারিতে প্রথমে শট নেন আফিফ। যা সোজা গিয়ে পৌঁছায় শাহিনের হাতে। ঠিক তখনই সেই বল আফিফকে তাক করে ছুঁড়ে দেন তিনি। ঘটনায় আকস্মিকতায় প্রথমটা ঘাবড়েই যান বাংলাদেশি ব্যাটার। চেষ্টা করেন যাতে শরীরে বল না লাগে। তবে শেষরক্ষা হল না। বলে আঘাত পেয়ে নিয়ন্ত্রণ হারিয়ে একেবারে লুটিয়ে পড়েন তিনি। সঙ্গে সঙ্গে ছুটে আসেন শাহিনের (Shaheen Afridi) সতীর্থরা। তিনি গুরুতর আহত হলেন কি না, দেখে নেন। বাংলাদেশের ফিজিও অবশ্য সঙ্গে সঙ্গেই জানিয়ে দেন, খেলা চালিয়ে যেতে সমস্যা হবে না আফিফের।

[আরও পড়ুন: রোনাল্ডোর মতো মহাতারকা থাকা সত্ত্বেও লাগাতার ব্যর্থতা! চাকরি গেল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড কোচের]

কিন্তু প্রশ্ন হল কেন মেজাজ হারিয়ে আফিফকে বল ছুঁড়ে মারলেন শাহিন? আসলে সেই ওভারেরই দ্বিতীয় বলে অর্থাৎ এই ডেলিভারির ঠিক আগের বলটিতেই ছক্কা হাঁকিয়েছিলেন আফিফ। হাফ ভলি ডেলিভারিকে বাউন্ডারির ওভারে পাঠানোর সুযোগ হাতছাড়া করেননি তিনি। সেই কারণে যেন নিজের উপরই রেগে গিয়েছিলেন শাহিন। তারই প্রভাব পড়ে পরের ডেলিভারিতে। রাগ ধরে রাখতে না পেরেই যেন ‘বদলা’ নিতে চাইলেন তিনি।

যদিও সে রাগ দীর্ঘস্থায়ী হয়নি। খেলার মাঠে যে টুকটাক এমন ঘটনা ঘটেই থাকে, সেটাই প্রমাণিত হয় শাহিনের পরবর্তী পদক্ষেপে। আফিফ পড়ে গেলে তিনিও এগিয়ে যান। ব্যাটারের হেলমেটে আলতো হাত বুলিয়ে বুঝিয়ে দিতে চান, মুহূর্তের উত্তেজনায় এমন কাণ্ড ঘটিয়েছেন তিনি। তাই ক্ষমাও চেয়ে নেন। তবে তাঁর এই কাণ্ডের জন্য ম্যাচ ফির ১৫ শতাংশ কেটে নেওয়া হয়েছে।

[আরও পড়ুন: আড়াই গুণ দামে ইডেনে ভারত-নিউজিল্যান্ড ম্যাচের টিকিট বিক্রি, গ্রেপ্তার ১১]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে