২৩  শ্রাবণ  ১৪২৯  বৃহস্পতিবার ১১ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ট্রাফিক নিয়ম ভেঙে বিপাকে আফ্রিদি, জানেন কত টাকা জরিমানা হল পাক তারকার?

Published by: Sulaya Singha |    Posted: June 28, 2022 10:06 pm|    Updated: June 28, 2022 10:06 pm

Pak Star Shahid Afridi fined for speeding | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আপনি যত বড়মাপের তারকাই হোন না কেন, আইন যে সকলের জন্যই সমান, এবার তারই প্রমাণ মিলল পাকিস্তানে। ট্রাফিক আইন ভেঙে বিপাকে পড়লেন খোদ শাহিদ আফ্রিদি! দিতে হল জরিমানাও।

হ্যাঁ, ঠিকই পড়েছেন। তিনি পাকিস্তানের তারকা ক্রিকেটার। এককালের জাতীয় দলের অধিনায়ক। বছরভর নানা সমাজসেবা মূলক কাজ করেন তিনি এবং তাঁর ফাউন্ডেশন। তাঁকে একবার চোখের দেখা দেখতে ভক্তদের লম্বা লাইন পড়ে যায়। কিন্তু তাতে কী? তাই বলে তিনি ট্রাফিক আইন ভাঙবেন, তা তো হয় না। সুতরাং আর পাঁচজনের মতো আফ্রিদির (Shahid Afridi) গাড়ি আটকেও জরিমানা করা হল।

[আরও পড়ুন: দমদম শাখায় ১০ ঘণ্টা বন্ধ থাকবে ট্রেন চলাচল, বাতিল ৩৮টি লোকাল, বিপাকে দূরপাল্লার যাত্রীরাও]

তা কোন আইন ভঙ্গ করলেন প্রাক্তন পাক তারকা? আসলে নিজের গাড়িতে লাহোর থেকে করাচি যাচ্ছিলেন আফ্রিদি। সেই সময়ই নির্ধারিত গতির থেকে বেশি জোরে গাড়ি চালান তিনি। সেই কারণেই তাঁর গাড়ি আটকে দেওয়া হয়। পাকিস্তানের (Pakistan) মটরওয়ে পুলিশ এর জন্য বুমবুমকে পাক মুদ্রার দেড় হাজার টাকা জরিমানা করেন। আফ্রিদি অবশ্য এই ঘটনায় একেবারেই রেগে যাননি। বরং তাঁকে আটকানোয় পুলিশের প্রশংসাই শোনা গিয়েছে আফ্রিদির মুখে। তাঁর কথায়, “আইন সকলের জন্য সমান।” শুধু তাই নয়, যাঁরা তাঁকে জরিমানা করেছেন, সেই পুলিশ কর্মীদের সঙ্গে ছবিও তোলেন আফ্রিদি। তবে আফ্রিদির পরামর্শ, ওই রাস্তায় গাড়ির গতিবেগ বাড়িয়ে ঘণ্টায় ১২০ কিলোমিটার পর্যন্ত ছাড় দেওয়া উচিত।

পুলিশের সঙ্গে আফ্রিদির এমন মানবিক আচরণ নজর কেড়েছে নেটিজেনদেরও। পুলিশের এহেন পদক্ষেপই সাধারণ মানুষকেও সতর্ক করল, এমনটাই মত নেটদুনিয়ার বাসিন্দাদের।

[আরও পড়ুন: রাস্তায় পড়ে ৪৫ হাজার টাকার লটারির টিকিট! মালিককে খুঁজে ফিরিয়ে দিলেন পুরসভার সাফাই কর্মী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে