১৩  আষাঢ়  ১৪২৯  বুধবার ২৯ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শোয়েবের পর ফের ভারতীয় কন্যার সঙ্গে বিয়ে করতে চলেছেন এই পাক ক্রিকেটার!

Published by: Sulaya Singha |    Posted: July 31, 2019 1:20 pm|    Updated: July 31, 2019 1:20 pm

Pakistan bowler Hasan Ali to marry Indian girl from Haryana’s Mewat

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছর নয়েক আগে ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে চারহাত এক হয়েছিল পাক ক্রিকেটার শোয়েব মালিকের। বিয়ের এতগুলো বছর কেটে যাওয়ার পরও নানা কারণে চর্চায় থাকেন এই সেলেব দম্পতি। ভিনদেশে বিয়ের জন্য সোশ্যাল মিডিয়ায় রোষের মুখেও পড়তে হয়েছে দু’জনকেই। তবে প্রেম যে কোনও বাধা মানে না, তা আরও একবার প্রমাণ হতে চলেছে। কারণ শোয়েবের পথেই হাঁটতে চলেছেন আরেক পাক তারকা। শোনা যাচ্ছে, তিনিও নাকি মন দিয়েছেন এক ভারতীয় নারীকেই।

শোনা যাচ্ছে, শীঘ্রই জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করতে চলেছেন পাক মিডিয়াম পেসার হাসান আলি। পাত্রী ভারতীয় শামিয়া আর্জু। পেশায় ইঞ্জিনিয়ার শামিয়ার বাড়ি হরিয়ানার মেওয়াটে। বর্তমানে এমিরেটস এয়ারলাইনসে কর্মরত তিনি। সব ঠিকঠাক থাকলে আগামী ২০ আগস্টই চারহাত এক হতে চলেছে হাসান-শামিয়ার। জানা গিয়েছে, দুবাইয়ের আটলান্টিস পাম হোটেলে বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন তাঁরা। যার জন্য ১৭ তারিখই সংযুক্ত আরব আমিরশাহিতে পৌঁছে যাবেন শামিয়ার বাবা লিয়াকাত আলি-সহ পরিবারের অনেকে। যদিও গোটা বিষয়টি স্পষ্ট করতে নিজেই টুইট করেন হাসান আলি। জানান, বিয়ের নিয়ে এখনও পর্যন্ত কোনওকিছু চূড়ান্ত হয়নি। লেখেন, “আপনাদের জানাতে চাই আমার বিয়ে এখনও চূড়ান্ত হয়নি। দুই পরিবার দেখা করে এব্যাপারে সিদ্ধান্ত নেবে। সব ঠিক হয়ে গেলে খুব তাড়াতাড়ি সবাইকে খবর দেব।”

hasan

[আরও পড়ুন: ডোপ পরীক্ষায় ফেল, ঘুরে দাঁড়ানোর প্রতিজ্ঞা আটমাস নির্বাসিত পৃথ্বীর]

তবে শুধু হাসান আলি বা শোয়েব মালিকই নন, এর আগেও ভারতীয় কন্যাকে পাকিস্তানের বধূ বানিয়েছেন ক্রিকেটার জাহির আব্বাস এবং মহসিন হাসান খানও। এবার আরও এক পাক ক্রিকেটারের সঙ্গে নতুন সংসার পাততে চলেছেন ভারতীয় কন্যা। যা নিয়ে ইতিমধ্যেই নেটদুনিয়ায় চর্চা শুরু হয়ে গিয়েছে।

[আরও পড়ুন: ‘পশ্চিমবঙ্গে বসে ইস্টবেঙ্গলকে সমর্থন কেন?’ তথাগত রায়ের মন্তব্যে বিতর্কের ঝড় ময়দানে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে