BREAKING NEWS

৯ আষাঢ়  ১৪২৮  বৃহস্পতিবার ২৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

নিজের বোনকেই বিয়ে করতে চলেছেন যৌন হেনস্তায় অভিযুক্ত পাক অধিনায়ক বাবর আজম!

Published by: Sulaya Singha |    Posted: June 1, 2021 8:45 pm|    Updated: June 1, 2021 8:57 pm

Pakistan captain Babar Azam set to tie the knot next year | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি বছর তাঁর বিরুদ্ধে যৌন হেনস্তার মতো গুরুতর অভিযোগ উঠেছিল। সেই পাক অধিনায়ক বাবর আজম (Babar Azam) এবার জীবনের নয়া ইনিংসে পা রাখতে চলেছেন। শোনা যাচ্ছে, আগামী বছরই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি। পাত্রী আর কেউ নন, নিজের তুতো বোন।

একটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ২০২২ সালে নিজের তুতো বোনের সঙ্গেই সংসার পাতবেন পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক। সম্প্রতি টুইটারে পাকিস্তানের প্রাক্তন টেস্ট অধিনায়ক আজহার আলি (Azhar Ali) অনুরাগীদের প্রশ্নের উত্তর দিচ্ছিলেন। সেখানেই এক নেটিজেন জানতে চান, প্রাক্তন হিসেবে বাবরকে তিনি কোনও পরামর্শ দিতে চান কি না। তখনই মশকরা করে আজহারকে বলতে শোনা যায়, “এবার বিয়েটা করো।” তারপরই বাবরের বিয়ের খবর শিরোনামে উঠে এল। যদিও এখনও নিজে থেকে এনিয়ে কোনও মন্তব্য করেননি বর্তমানে পাক দলের সেরা তারকা ব্যাটসম্যান।

[আরও পড়ুন: DRS থেকে রিজার্ভ ডে, জেনে নিন টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের চমকপ্রদ পাঁচটি নিয়ম]

উল্লেখ্য, এবছরের গোড়াতেই বাবর আজমের বিরুদ্ধে যৌন হেনস্তা, শারীরিক নির্যাতন, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের মতো গুরুতর অভিযোগ এনেছিলেন এক মহিলা। যা নিয়ে পাকিস্তান ক্রিকেটে কার্যত হইচই পড়ে গিয়েছিল। তিনি জানিয়েছিলেন, পাকিস্তানের তারকা ব্যাটসম্যানের সঙ্গে তাঁর সম্পর্ক সেই ২০১০ সাল থেকে। তখনও বাবরের এত খ্যাতি ছিল না। স্কুলে পড়াকালীনই বাবর তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দেন। এমনকী, তাঁরা পালিয়ে বিয়ে করার সিদ্ধান্ত নেন। ওই যুবতীর দাবি, বাবর বছরের পর বছর তাঁকে ব্যবহার করেছেন, নিজের যাবতীয় খরচের টাকা নিয়েছেন, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করেছেন, এমনকী বাবরের সঙ্গে সহবাসের পর মহিলা নাকি অন্তঃসত্ত্বাও হয়েছিলেন।

এর মধ্যেই জাতীয় দলে ডাক পেয়ে যান বাবর। এবং খ্যাতির শিখরে পৌঁছতেই বেঁকে বসেন। মহিলাকে নাকি এই ঘটনা প্রকাশ্যে না আনার জন্য চাপ দেওয়া হত। মারধর করা হত। এমনকী, খুনের হুমকিও দেওয়া হয়েছে। এমনই অভিযোগ করেছিলেন ওই মহিলা। এরপরই আদালতের দ্বারস্থ হন তিনি। তারপরও অবশ্য অত্যাচার থামেনি। শুনানি চলাকালীন মামলা তুলে নেওয়ার চাপও আসতে থাকে। এরপরই ওই মহিলার উপর যাতে কোনও চাপ  দেওয়া না হয়, সেজন্য বাবর এবং তাঁর পরিবারের লোকজনকে নির্দেশ দেয় আদালত। পরে পুলিশকে ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত করতে বলে আদালত।

আর এসবের মধ্যেই এবার নাকি নতুন ইনিংসের প্রস্তুতি নিচ্ছেন বাবর। আগামী বছর তুতো বোনের সঙ্গে চারহাত এক হবে তাঁর। বিয়েতে সম্মতি রয়েছে দুই পরিবারেরই। যদিও পাত্রীর নাম, পরিচয় এখনও কিছু জানা যায়নি।

[আরও পড়ুন: ফের ধাক্কা নাইট শিবিরে, আসন্ন আইপিএলে অনিশ্চিত শাকিব আল হাসান]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement