Advertisement
Advertisement
Umar Akmal

নাম বদলে দিলেন KKR-এর! উমর আকমলের আজব শুভেচ্ছা নিয়ে হাসাহাসি নেটদুনিয়ায়

কী নামে কেকেআর-কে শুভেচ্ছা জানালেন পাক ক্রিকেটার?

Pakistani Cricketer Umar Akmal is being trolled on social media for wishing KKR
Published by: Arpan Das
  • Posted:May 28, 2024 5:07 pm
  • Updated:May 28, 2024 6:51 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এ কেমন শুভেচ্ছা! আইপিএল (IPL) জিতেছে কেকেআর (KKR)। আর অভিনন্দন জানানো হল কেকেএল-কে। এই নামে আদৌ কোনও দল আছে কিনা সন্দেহ। কিন্তু সোশাল মিডিয়ায় এই নামেই নাইটদের অভিনন্দন জানিয়েছেন পাকিস্তানি ক্রিকেটার উমর আকমল (Umar Akmal)। যা নিয়ে হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়।

কোনও দল চ্যাম্পিয়ন হলে দেশ-বিদেশের অনেক তারকাই শুভেচ্ছা জানান। কেকেআর জেতার পর বহু ক্রিকেটারই সোশাল মিডিয়ায় পোস্ট করেছেন। সেই তালিকায় রয়েছেন উমর আকমলও। যাঁর দাদা কামরান আকমল একসময় আইপিএলে রাজস্থান রয়্যালসের হয়ে খেলেছেন। কিন্তু উমর শুভেচ্ছা জানাতে গিয়ে পুরো বিষয়টিই গণ্ডগোল করে ফেললেন।

Advertisement

[আরও পড়ুন: আমেরিকায় বিশ্বকাপের শিবিরে যোগ দিচ্ছেন বিরাট, ওয়ার্ম ম্যাচ আদৌ খেলবেন?]

সোশাল মিডিয়ায় তিনি লেখেন, ‘KKL-কে তৃতীয় আইপিএল ট্রফি জেতার জন্য অভিনন্দন’। তার পরই শুরু হয় ট্রোলের বন্যা। এর আগেও ভুল ইংরেজি লিখে কটাক্ষের মুখে পড়েছিলেন তিনি। বিরাট কোহলিকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছিলেন ভুল ইংরেজি লিখে। সেই স্মৃতি উসকে ফের ক্রিকেটভক্তদের শিকার ‘লর্ড’ উমর।

Advertisement

তবে শুধু মাঠের বাইরে নয়, মাঠেও বহুবার বিতর্ক বাঁধিয়েছেন উমর। পাকিস্তান ক্রিকেট থেকে ১৮ মাসের জন্য নিষিদ্ধ করা হয় তাঁকে। পরে সেটা কমিয়ে আনা হয়। খারাপ ফিটনেসের জন্য প্রশ্নের মুখে পড়েছিলেন। এবার ফের সোশাক মিডিয়ায় বিপাকে পড়লেন উমর।

[আরও পড়ুন: ‘ছোটবেলা থেকেই ভক্ত’, সুনীলের সঙ্গে অনুশীলনের সুযোগ পেয়ে আপ্লুত ডেভিড]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ