BREAKING NEWS

২৩ শ্রাবণ  ১৪২৭  রবিবার ৯ আগস্ট ২০২০ 

Advertisement

করোনা মোকাবিলায় কাইফ-যুবরাজের পার্টনারশিপের স্মৃতি উসকে টুইট মোদির

Published by: Subhamay Mandal |    Posted: March 21, 2020 12:49 pm|    Updated: March 21, 2020 12:49 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার সঙ্গে মোকাবিলা করার জন্য দেশবাসীকে মহম্মদ কাইফ ও যুবরাজ সিংয়ের পার্টনারশিপের উদাহরণ দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ মোদি। ২০০২ সালের সেই ন্যাটওয়েস্ট ট্রফির ফাইনালের স্মৃতি উসকে দেশবাসীকে করোনার সঙ্গে লড়াই করার আবেদন জানালেন মোদি। সম্প্রতি তিনি, আগামিকাল, রবিবার দেশজুড়ে জনতা কারফিউ পালনের ডাক দিয়েছেন। শুক্রবার ফের একবার আবেদন করলেন সোশ্যাল মিডিয়ায়। মহম্মদ কাইফের টুইটকে রিটুইট করে উসকে দিলেন ন্যাটওয়েস্ট ট্রফির সেই হার না মানা লড়াইয়ের স্মৃতি।

প্রাক্তন ক্রিকেটার মহম্মদ কাইফ শুক্রবার একটি টুইট করেন। সেখানে প্রধানমন্ত্রীর জনতা কারফিউ পালনের ডাককে সমর্থন করে পোস্ট করেন কাইফ। দেশবাসীকে করোনা রুখতে এগিয়ে আসার আহ্বান জানান প্রাক্তন ক্রিকেটার। সেই উদ্যোগকে প্রশংসা জানিয়ে টুইটটি রিটুইট করেন প্রধানমন্ত্রী। লেখেন, ‘দুই অসাধারণ ক্রিকেটারের সেই অনবদ্য পার্টনারশিপ আজীবন আমরা মনে রাখব। এখন সময় এরকমই আরও এক পার্টনারশিপের। এবার গোটা দেশ করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে সহযোগিতা করবে।’

উল্লেখ্য, ২০০২ সালে ন্যাটওয়েস্ট ট্রফির ফাইনালে কাইফ-যুবরাজের অনবদ্য ১২১ রানের পার্টনারশিপের দৌলতে একটা অবিশ্বাস্য ম্যাচ জিতেছিল সৌরভের ভারত। লর্ডসের ব্যালকনিতে মহারাজের জার্সি ঘোরানো আজও স্মৃতির মণিকোঠায় অমলিন। করোনার জেরে এই দুঃসময়ে সেই মরণপণ লড়াইয়ের স্মৃতিকে টাটকা করে দেশবাসীকে একযোগে মোকাবিলা করার আহ্বান করেছেন কাইফ ও প্রধানমন্ত্রী।

[আরও পড়ুন: মোদির ‘জনতা কারফিউ’র প্রশংসায় তারকারা, সকলকে বাড়িতে থাকার অনুরোধ জানালেন কোহলি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement