BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ENG vs IND: ইংল্যান্ডের বিরুদ্ধে আজ অনিশ্চিত কোহলি, দলে তিনটি বদল আনতে পারেন রোহিত

Published by: Sulaya Singha |    Posted: July 12, 2022 3:33 pm|    Updated: July 12, 2022 3:57 pm

Prediction of Team India's playing 11 against England for 1st ODI | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হঠাৎই কুঁচকিতে চোট। যার জেরে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম ওনায়ডে ম্যাচে অনিশ্চিত হয়ে পড়লেন বিরাট কোহলি। তাই প্রথম একাদশ সাজানোর চ্যালেঞ্জ রোহিত শর্মার সামনে। শোনা যাচ্ছে, ব্রিটিশ বধ করতে সিরিজের প্রথম ম্যাচে তিনটি বদল আনতে পারেন ভারত অধিনায়ক।

বিসিসিআই (BCCI) সূত্রে জানা গিয়েছিল, ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ টি-টোয়েন্টি ম্যাচে চোট পেয়েছিলেন কোহলি। ফলে আজ,মঙ্গলবার কেনিংটন ওভালে তিনি না নামতে পারলে তিন নম্বরে খেলানো হতে পারে শ্রেয়স আইয়ারকে। এছাড়াও জস বাটলারদের বিরুদ্ধে ভারতীয় দলে (Team India) ওপেনার হিসেবে ফিরতে পারেন শিখর ধাওয়ান। খেলানো হতে পারে পেসার মহম্মদ শামিকেও। চারে নামতে পারেন সূর্যকুমার যাদব। এরপর ব্যাটিং অর্ডারে থাকার সম্ভাবনা ঋষভ পন্থ, হার্দিক পাণ্ডিয়া ও রবীন্দ্র জাদেজা। শামির পাশাপাশি প্রথম একাদশে দেখা যেতে পারে বুমরাহ, শার্দূল অথবা প্রসিদ্ধ কৃষ্ণকে।

এদিকে এদিন শচীন তেণ্ডুলকর এবং এবি ডিভিলিয়ার্সকে টপকে নয়া রেকর্ড গড়ার হাতছানি রোহিতের (Rohit Sharma) সামনে। আজ সেঞ্চুরি হাঁকাতে পারলে বিদেশের মাটিতে একটি প্রতিপক্ষের বিরুদ্ধে সর্বোচ্চ শতরানের মালিক হয়ে যাবেন তিনি। শচীন, ডিভিলিয়ার্সের মতো আপাতত তাঁর ঝুলিতেও সাতটি শতরান।

[আরও পড়ুন: ৭৫ মিনিটে পৌঁছনো যাবে কলকাতায়, দেওঘরে আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্বোধন মোদির]

ইংল্যান্ডকে হারিয়ে ২-১ ব্যবধানে টি-টোয়েন্টি সিরিজ জিতে নিয়েছে রোহিতের ভারত। যদিও ওই সিরিজেও রান পাননি কোহলি। কোনওভাবেই রানের খরা কাটাতে পারছেন না প্রাক্তন ভারত অধিনায়ক। ফলে ক্রিকেট বিশেষজ্ঞদের একাংশের সমালোচনার মুখে পড়তে হয়েছে কোহলিকে। তাঁকে দল থেকে বাদ দেওয়া হোক, এই দাবিতে সরব নেটদুনিয়ার অনেকেই। যদিও এমন পরিস্থিতিতে সতীর্থর পাশেই দাঁড়ান রোহিত। কোহলি যে এখনও দলের সম্পদ, গুরুত্বপূর্ণ ক্রিকেটার, নিজের মন্তব্যে তা স্পষ্ট করে দেন ‘হিটম্যান’। তবে এরপরই কোহলির চোটের খবর সামনে আসে। তাই অনেকে প্রশ্ন তুলছেন, আদৌ চোটের জন্য খেলতে পারবেন না নাকি খারাপ ফর্মের জন্য বাদ পড়ছেন তিনি? উত্তর মিলবে ম্যাচ শুরুর খানিক আগেই।

বেন স্টোকসদের বিরুদ্ধে এজবাস্টন টেস্ট বৃষ্টির কারণে বিঘ্নিত হয়েছিল। তবে স্থানীয় আবহাওয়া দপ্তর জানাচ্ছে, আজ ওভালে রীতিমতো গরমের সঙ্গে লড়াই করে খেলতে হবে ক্রিকেটারদের। দিনের বেলা তাপমাত্রা ৩০ ডিগ্রির আশপাশে থাকবে। যদিও সন্ধের পর তাপমাত্রার পারদ নামবে ২০ ডিগ্রির নিচে। 

[আরও পড়ুন: কীটনাশক খাইয়ে একসঙ্গে ৫ কুকুরকে খুন! হাজতে বনগাঁর কৃষক]

আজ টিভিতে
ভারত বনাম ইংল্যান্ড
প্রথম ওয়ানডে
বিকেল ৫.৩০, ওভাল
সোনি

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে