BREAKING NEWS

৫ আশ্বিন  ১৪৩০  শনিবার ২৩ সেপ্টেম্বর ২০২৩ 

READ IN APP

Advertisement

‘গোপনাঙ্গে হাত দিয়েছে পৃথ্বী’, শ্লীলতাহানির অভিযোগ তুলে বিস্ফোরক স্বপ্না গিল

Published by: Anwesha Adhikary |    Posted: February 22, 2023 4:55 pm|    Updated: February 22, 2023 4:55 pm

Prithvi Shaw touched my private parts, Sapna Gill makes huge allegation | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোপনাঙ্গে হাত দিয়ে হেনস্তা করেছেন পৃথ্বী শ (Prithwi Shaw), বিস্ফোরক অভিযোগ আনলেন স্বপ্না গিল (Sapna Gill)। তিনদিন পুলিশ হেফাজতে থাকার পর ভারতীয় ক্রিকেটারের বিরুদ্ধে শ্লীলতাহানির মামলা করেছেন এই ইনস্টাগ্রাম ইনফ্লুয়েন্সার। তারপরেই সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে একাধিক চাঞ্চল্যকর অভিযোগ এনেছেন স্বপ্না। প্রসঙ্গত, সেলফি তোলা নিয়ে হাতাহাতিতে জড়িয়ে পড়েন পৃথ্বী ও স্বপ্না। তারপর থেকেই একে অপরের বিরুদ্ধে একের পর এক অভিযোগ আনছেন তাঁরা।

শ্লীলতাহানির মামলা দায়ের করে স্বপ্না বলেন, “আমি সেলফি তুলতে যাইনি। নিজেরাই মজা করছিলাম, এক বন্ধু আমাদের ভিডিও করছিল। সেই সময়েই আমার বন্ধুর সঙ্গে হাতাহাতি শুরু করেন পৃথ্বী ও তাঁর বন্ধুরা। আমি থামাতে গেলে বেসবল ব্যাট দিয়ে আমাকে মারধর করা হয়। এমনকি আমাকে চড় মারে দু’জন।” 

[আরও পড়ুন: HIV পজিটিভ জানতেই স্কুলে যেতে বাধা, ক্ষমা চাইল কর্তৃপক্ষ, সৌমিত্র কি ফিরবেন কর্মক্ষেত্রে?]

স্বপ্না আরও বলেন, “পৃথ্বী ও তাঁর বন্ধুরা আমার গোপনাঙ্গে হাত দেয়। আমাকে যৌন হেনস্তা করা হয়েছে।” সেলফি তুলতে না চাওয়ায় টাকা দাবি করেছেন স্বপ্না, এমন অভিযোগ আনেন ভারতীয় ক্রিকেটার। কিন্তু সেই দাবি উড়িয়ে স্বপ্না বলেন, “আমরা সেলফি তুলতে যাইনি, টাকাও চাইনি।”

মুম্বইয়ের পৃথ্বীর সঙ্গে সেলফি তুলতে গিয়েছিলেন স্বপ্না। ক্রিকেটার রাজি না হওয়ায় তাঁর গাড়িতে বেসবল ব্যাট নিয়ে ভাংচুর করছেন স্বপ্নার বন্ধুরা, এমন একটি ভিডিও ভাইরাল হয়েছিল। ভারতীয় ক্রিকেটারের অভিযোগের ভিত্তিতে মোট ৯ জনকে আটক করা হয়। তিনদিন পরে জামিন পান স্বপ্না। তারপরেই শ্লীলতাহানির মামলা দায়ের করেন তিনি। 

[আরও পড়ুন: ভাষা বিতর্কে চাপ বাড়ছে শুভাপ্রসন্নর উপর, শিল্পীকে বিঁধলেন বিশিষ্টরা, তোপ তৃণমূলেরও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে