১ জ্যৈষ্ঠ  ১৪২৮  রবিবার ১৬ মে ২০২১ 

READ IN APP

Advertisement

মেজাজ হারালেন রাহুল দ্রাবিড়, ব্যাট হাতে চালালেন ভাঙচুর! ব্যাপারটা কী?

Published by: Biswadip Dey |    Posted: April 9, 2021 7:23 pm|    Updated: April 9, 2021 8:11 pm

Rahul Dravid dons avatar of ‘angry young man’, leaves Virat Kohli, fans surprised । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একেই কি বলে ঘোর কলি! বরাবরের শান্ত স্বভাবের রাহুল দ্রাবিড় (Rahul Dravid), গোটা কেরিয়ারে হাজার স্লেজিংয়েও যাঁকে কেউ প্রভাবিত করতে পারল না সেই তিনিই কিনা এভাবে মেজাজ হারালেন। এমনকী, গাড়ির চালকের আসনে বসে হাতের ব্যাট দিয়ে পাশের গাড়ির লুকিং গ্লাস ভাঙতে দেখা গেল তাঁকে। সেই ভিডিও শেয়ার করে বিস্ময় প্রকাশ করলেন বিরাট কোহলিও (Virat Kohli)।

তবে ভাইরাল ভিডিও দেখে রাহুল-ভক্তদের মনখারাপের কোনও কারণ নেই। রোজ যতই নানা রকম পরিবর্তনের মধ্যে দিয়ে যাক আমাদের পৃথিবী, রাহুল বদলাননি। এটা নেহাতই একটি বিজ্ঞাপনের জন্য তোলা ভিডিও।

ঠিক কী দেখা যাচ্ছে ভিডিওয়? সেখানে ৪৮ বছরের ক্রিকেটারকে দেখা গিয়েছে রাস্তার জ্যামে নাজেহাল হয়ে পড়তে। এরপরই তিনি মেজাজ হারিয়ে আশপাশে গাড়ির সওয়ারিদের সঙ্গে তর্ক করতে থাকেন। এখানেই না থেমে হাতের ব্যাট দিয়ে পাশের গাড়ির লুকিং গ্লাসকে ছিন্নভিন্ন করতে দেখা যায় তাঁকে। এটি সিআরইডি’র বিজ্ঞাপন। শুক্রবার থেকে শুরু হতে চলা আইপিএলের বিজ্ঞাপন বিরতির সময় এটি দেখা যাবে।

[আরও পড়ুন: তৃতীয়বার আইপিএল জয়ের শপথ নিয়ে চেন্নাই পৌঁছল কেকেআর]

ওই ভিডিওটি শেয়ার করে বিরাট কোহলি মজা করে লেখেন, ”রাহুল ভাইয়ের এমন রূপ কখনও দেখিনি।” আসলে বরাবরের ‘বরফ স্নায়ু’ হিসেবে পরিচিত রাহুল দ্রাবিড়ের ইমেজের একেবারেই উলটো দৃশ্যই দেখা গিয়েছে ভিডিওয়। স্বাভাবিক ভাবে নিজে ‘অ্যাংরি ইয়ং ম্যান’ হিসেবে পরিচিত বিরাট কোহলি ওই অবতারে রাহুলকে দেখে চমকে গিয়েছেন। ভাইরাল হওয়া ভিডিওটি অনেকেই শেয়ার করেছেন। কোনও কোনও ভক্তের প্রশ্ন, কেন রাহুল দ্রাবিড়কে এই ভঙ্গিতে হাজির করা হল ভিডিওয়? হয়তো এই প্রশ্নের মধ্যেই রয়েছে উত্তর। অন্য মেজাজে রাহুলকে দেখিয়ে দর্শককে চমকে দিতে চেয়েই এভাবে তৈরি করা হয়েছে বিজ্ঞাপনটি।

[আরও পড়ুন: আট মাসের গর্ভবতী হয়ে তাইকোন্ডোয় সোনা, মহিলা অ্যাথলিটকে কুর্নিশ নেটদুনিয়ার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement