BREAKING NEWS

২৪ বৈশাখ  ১৪২৮  শনিবার ৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

IPL 2021: তৃতীয়বার আইপিএল জয়ের শপথ নিয়ে চেন্নাই পৌঁছল কেকেআর

Published by: Abhisek Rakshit |    Posted: April 9, 2021 2:21 pm|    Updated: April 9, 2021 2:21 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তৃতীয়বার আইপিএল (IPL) জয়ের শপথ নিয়ে চেন্নাই পৌঁছল কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। টুর্নামেন্টের প্রথম তিনটে ম্যাচ এবার চেন্নাইয়ে (Chennai) খেলবে শাহরুখ খানের (Shah Rukh Khan) দল। তার আগে এতদিন মুম্বইয়ে (Mumbai) প্রস্তুতি চলছে। এবার চেন্নাইয়ে গিয়ে শেষ প্রস্তুতি। তারপরই রবিবার সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad) বিরুদ্ধে নামবেন ইয়ন মর্গ্যানরা। বৃহস্পতিবার চার্টার্ড বিমানে পুরো দল আর সাপোর্ট স্টাফ চেন্নাইয়ে উড়ে যায়। তবে কুলদীপ যাদব, লকি ফার্গুসনসহ তিন ক্রিকেটার অবশ্য আগে থেকেই চেন্নাইয়ে টিমের হোটেলে কোয়ারেন্টাইনে রয়েছেন।

গতবার শুরুটা ভাল করেও আইপিএল প্লে অফে যেতে পারেনি কেকেআর। গ্রুপ লিগে পাঁচ নম্বরে শেষ করেছিলেন দীনেশ কার্তিকরা। কার্তিককে টুর্নামেন্টের মাঝ পথেই সরিয়ে অধিনায়ক করা হয় মর্গ্যানকে। এবার অবশ্য শুরু থেকেই অধিনায়ক মর্গ্যান। টিমে কয়েকটা বদলও হয়েছে। শাকিব আল হাসান আবার ফিরেছেন। অভিজ্ঞ অফস্পিনার হরভজন সিংকে এবার কেকেআর নিলামে নিয়েছে। শাকিবের অন্তর্ভুক্তি টিমের শক্তি আরও বাড়াবে। চেন্নাইয়ের উইকেটে হরভজন প্রচণ্ড কার্যকরী হতে পারেন, বলে মনে করা হচ্ছে। সবচেয়ে বড় কথা হল, দু’বছর আগে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলেছেন। ফলে চিপকে পিচ সম্পর্কে খুব ভাল করেই জানেন।

[আরও পড়ুন: আট মাসের গর্ভবতী হয়ে তাইকোন্ডোয় সোনা, মহিলা অ্যাথলিটকে কুর্নিশ নেটদুনিয়ার]

কেকেআর চিন্তার জায়গা শুধু একটাই—ওপেনিং। যেটা গতবারও ভালরকম ভুগিয়েছে। মনে হয় না এবার আর সুনীল নারিনকে দিয়ে ওপেন করানোর ঝুঁকি নেওয়া হবে। শুভমান গিলের সঙ্গে সম্ভবত ওপেন করতে যাবেন রাহুল ত্রিপাঠী। তবে চার বিদেশি কে হবেন, সেটা নিয়ে চিন্তা রয়েছে। মর্গ্যান আর আন্দ্রে রাসেল কনফার্মড। প্যাট কামিন্স, সুনীল নারিন আর শাকিবের মধ্যে যে কোনও দু’জন খেলবেন। কেকেআর শিবিরে খবর নিয়ে জানা গেল, চিপকের উইকেট দেখার পর চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

[আরও পড়ুন: ধোনি না রোহিত, IPL-এর সর্বকালের সেরা একাদশে কাকে অধিনায়ক বাছলেন গাভাসকর?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement