BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

কোচ হওয়ার জল্পনায় ইতি! ফের NCA প্রধান হওয়ার দৌড়ে Rahul Dravid

Published by: Subhajit Mandal |    Posted: August 19, 2021 3:07 pm|    Updated: August 19, 2021 3:24 pm

Rahul Dravid only candidate to apply for NCA’s Head of Cricket post | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমির প্রধান হওয়ার দৌড়ে প্রাক্তন ভারত অধিনায়ক রাহুল দ্রাবিড় (Rahul Dravid)। এনসিএ’র প্রধান পদে বহাল থাকতে ফের আবেদন করলেন টিম ইন্ডিয়ার ‘মিস্টার ডিপেন্ডেবল’। মজার কথা হল, বোর্ডের বেঁধে দেওয়া সময়সীমা শেষ হয়ে গেলেও দ্রাবিড় ছাড়া আর কেউই ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমির প্রধান পদে আবেদন করেননি।

Rahul Dravid only candidate to apply for NCA’s Head of Cricket post

রাহুল দ্রাবিড় বছর দুই আগে থেকেই বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমির প্রধানের পদে আছেন। সামনেই তাঁর চাকরির মেয়াদ শেষ হচ্ছে। ফলে একপ্রকার বাধ্য হয়েই এনসিএ’র নতুন কোচ নিয়োগের জন্য বিবৃতি দিয়েছিল BCCI। বোর্ডের বেঁধে দেওয়া সময়সীমার মধ্যে এনসিএ’র কোচ হওয়ার জন্য দ্রাবিড় ছাড়া আর কেউ আবেদনই করেননি। বাধ্য হয়ে আবেদন করার সময়সীমা বাড়িয়েছে বোর্ড। কিন্তু তাতেও কেউ আবেদন করবেন কিনা সন্দেহ আছে। যদি কেউ আবেদন করেও থাকেন, তাতেও এনসিএ প্রধান হওয়ার দৌড়ে দ্রাবিড়ই এগিয়ে থাকবেন।

[আরও পড়ুন: T-20 World Cup-এ আফগানিস্তানের খেলা নিয়ে সংশয়, পরিস্থিতির উপর নজর রাখছে ICC]

আসলে দ্রাবিড়ের নেতৃত্বে গত দু’বছরে দারুণ কাজ হয়েছে ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে (National Cricket Academy)। বেঙ্গালুরুতে NCA’র খোলনলচে পালটে গিয়েছে। তাই দ্রাবিড় আবেদন করলে অন্য কাউকে এই পদের জন্য ভাবা হবে না ধরে নিয়েই সম্ভবত অন্য কেউ আবেদন পত্র দেননি। এ প্রসঙ্গে বোর্ডের এক কর্তা বলছিলেন, “এনসিএ-এর ভোল পাল্টে দিয়েছেন দ্রাবিড়। আর তিনিই যে ফের নির্বাচিত হতে চলেছেন, সেটা জানার জন্য বিশেষ বুদ্ধি খরচ করতে হয় না।”

[আরও পড়ুন: আগামী বছরই IPL হবে ১০ দলের, জল্পনায় সিলমোহর BCCI কর্তার]

প্রসঙ্গত, সদ্য সমাপ্ত শ্রীলঙ্কা সফরে ভারতের কোচ হিসাবে যাওয়ার পর থেকেই দ্রাবিড়ের জাতীয় দলের কোচ হওয়া নিয়ে জল্পনা ছড়িয়েছে। সামনেই রবি শাস্ত্রীর মেয়াদ শেষ হচ্ছে। তারপরই দ্রাবিড়কে কোচ করা হতে পারে বলে মনে করা হচ্ছিল। কিন্তু দ্রাবিড় যেহেতু এনসিএর কোচের পদে বহাল থাকার জন্য আবেদন করলেন, তাই মনে করা হচ্ছে এখনই হয়তো কোচ হতে আগ্রহী নন তিনি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement