২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মাস্ক পরা নিয়ে মহিলা পুলিশ কনস্টেবলের সঙ্গে জোর বচসায় জড়ালেন জাদেজা, তারপর…

Published by: Sulaya Singha |    Posted: August 11, 2020 5:23 pm|    Updated: August 11, 2020 5:41 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএলের (IPL) আগে একেবারে অন্য একটি কারণে শিরোনামে উঠে এলেন ভারতীয় অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। এক মহিলা পুলিশ কনস্টেবলের সঙ্গে বচসায় জড়ালেন তিনি!

করোনা আবহে দীর্ঘদিন ধরেই স্তব্ধ ক্রিকেটের বাইশ গজ। অন্য দেশে খেলা শুরু হলেও ভারতে অনুশীলনেও নামেনি জাতীয় দল। এমন পরিস্থিতিতে চলতি বছর আইপিএলের আয়োজন নিশ্চিত হওয়ার পর থেকেই উত্তেজনার পারদ চড়তে শুরু করেছে। অধীর আগ্রহে ছোটপর্দায় টুর্নামেন্ট দেখার অপেক্ষায় ক্রিকেটপ্রেমীরা। শোনা যাচ্ছে, ১৫ আগস্ট থেকেই প্র্যাকটিসে নেমে পড়বে ধোনির চেন্নাই সুপার কিংস। সেখানেই যোগ দেবেন জাদেজাও (Ravindra Jadeja)। কিন্তু তার আগেই অন্য কাণ্ড ঘটিয়ে বসলেন তিনি। জানা গিয়েছে, মাস্ক পরা নিয়ে এক মহিলা কনস্টেবলের সঙ্গে কথা কাটাকাটি হয় তাঁর।

[আরও পড়ুন: ফের বাবা হলেন ধোনি? জিভার কোলে সদ্যোজাতকে দেখে জল্পনা তুঙ্গে]

রাজকোটের কিষাণপাড়া চোকে রাত ৯টা নাগাদ রাস্তায় জাদেজার গাড়ি দাঁড় করান সোনাল গোসাই নামের ওই মহিলা কনস্টেবল। গাড়িতে ছিলেন জাদেজার স্ত্রী রিভাবাও। সোনাল দেখেন, তাঁদের মুখে মাস্ক নেই। জিজ্ঞেস করেন, মুখে মাস্ক বাধ্যতামূলক হওয়া সত্ত্বেও কেন তাঁরা এভাবে ঘুরছেন? এর জন্য তাঁদের জরিমানা করা হয়। এমনকী জাদেজার লাইসেন্সও দেখতে চান সোনাল। আর তাতেই মেজাজ হারান ভারতীয় তারকা। এরপরই দুই পক্ষ বচসায় জড়ালে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। পুলিশের কাছে ওই কনস্টেবলের বিরুদ্ধে নালিশও করেন জাদেজা। জানান, তাঁর সঙ্গে অভব্য আচরণ করা হয়েছে। যদিও ঘটনায় কোনও পক্ষই লিখিত কোনও অভিযোগ দায়ের করেনি।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, এই ঘটনায় মানসিকভাবে চাপ বোধ করায় হাসপাতালে ভরতি হন সোনাল। ডেপুটি কমিশনার মনোহর সিং জাদেজা জানান, জাদেজা ও সোনাল পরস্পরের দিকে আঙুল তুলছিলেন। একে-অপরের সঙ্গে খারাপ ব্যবহারও করেন। তবে কেউই লিখিত অভিযোগ জানাননি। “আমরা জানতে পেরেছি, জাদেজার মুখে মাস্ক ছিল। তবে তাঁর স্ত্রী মাস্ক ছাড়াই ছিলেন কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।” বলেন তিনি।

[আরও পড়ুন: ‘আমাদেরও কিছু দায়িত্ব আছে’, সুশান্ত ইস্যুতে ক্রিকেটাররা চুপ থাকায় কটাক্ষ মনোজ তিওয়ারির]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement