২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘আমাদেরও কিছু দায়িত্ব আছে’, সুশান্ত ইস্যুতে ক্রিকেটাররা চুপ থাকায় কটাক্ষ মনোজ তিওয়ারির

Published by: Sulaya Singha |    Posted: August 11, 2020 3:40 pm|    Updated: August 11, 2020 3:40 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেইরুটের বিধ্বংসী বিস্ফোরণ থেকে অসম-বিহারের বন্যা, কোভিড পরিস্থিতি থেকে তারকার মৃত্যু- সবকিছু নিয়েই সোশ্যাল মিডিয়ায় নিজেদের প্রতিক্রিয়া দিয়ে থাকেন ভারতীয় ক্রিকেটাররা। কিন্তু সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে যখন তোলপাড় গোটা দেশ, তখন মুখে কুলুপ এঁটেছেন টিম ইন্ডিয়ার প্রথম সারির তারকারা। আর ঠিক এখানেই আপত্তি বাংলা রনজি দলের প্রাক্তন অধিনায়ক মনোজ তিওয়ারির (Manoj Tiwari)। তাঁদের নীরবতা নিয়েই এবার প্রশ্ন তুলে দিলেন তিনি।

আত্মঘাতীই হয়েছিলেন সুশান্ত? নাকি এর নেপথ্য গভীর কোনও ষড়যন্ত্র রয়েছে! সেই রহস্য উদঘাটনেই নেমেছে সিবিআই। এই ইস্যু নিয়ে তোলপাড় বলিউড থেকে রাজনৈতিক মহল। কিন্তু মুখে কুলুপ এঁটেছেন ক্রিকেটাররা। মনোজের মতে, বিষয়টি নিয়ে যখন এত জলঘোলা, আলোচনা, বিতর্ক চলছে, তখন ক্রিকেটারদের এ নিয়ে নিজেদের প্রতিক্রিয়া দেওয়া উচিত। একটি সাক্ষাৎকারে মনোজ বলেন, অনেকেই তাঁকে জিজ্ঞেস করেছেন কেন ক্রিকেটাররা এ নিয়ে কোনও কথা বলছেন না।

[আরও পড়ুন: ফের বাবা হলেন ধোনি? জিভার কোলে সদ্যোজাতকে দেখে জল্পনা তুঙ্গে]

“আমার ব্যক্তিগতভাবে মনে হয়, প্রত্যেকেরই কিছু বলা উচিত। আমাদের সকলে চেনে। পাবলিট ফিগার হিসেবে আমাদেরও কিছু দায়িত্ব থাকে। সমর্থকরাও তো আমাদের থেকে কিছু প্রত্যাশা করে। তারা আমাদের শুধু মাঠেই নয়, মাঠের বাইরের কোনও বড় ইস্যুতেও দেখতে চান। আমরা কী ভাবছি, জানতে চায়।” বলেন মনোজ। এরপরই যোগ করেন, “অনেকেই অবাক হন, কেউ কেন এটা নিয়ে সুর চড়াচ্ছে না দেখে। আমায় ট্যাগও করেন। আমি অন্যের হয়ে তো বলতে পারি না। কে কোন বিষয়ে নীরব থাকবে, কোন ইস্যু থেকে নিজেকে দূরে রাখবে, তা সম্পূর্ণ তাদের ব্যক্তিগত ব্যাপার।”

সোমবার নিজের টুইটার হ্যান্ডেলে সুশান্ত (Sushant Singh Rajput) ইস্যুতে রিয়া চক্রবর্তীকে কটাক্ষ করে মনোজ লেখেন, “কুঁড়ে মেয়েরাই টাকার প্রতি বেশি আকৃষ্ট হয়। যে মেয়েরা নিজেরা পরিশ্রম করে, বয়ফ্রন্ডের অর্থ তাদের কাছে বোনাস মাত্র। তাকে সিঁড়ি বানিয়ে ওপরে ওঠার চেষ্টা করে না।” উল্লেখ্য, এর আগে নেপোটিজম নিয়ে অভিনেত্রী কঙ্গনা রানওয়াতের পাশেও দাঁড়িয়েছিলেন মনোজ। এবার রিয়াকে একহাত নিতেও ছাড়লেন না তিনি।

[আরও পড়ুন: চলতি বছর জুভেন্তাসের সবচেয়ে দামী খেলোয়াড়, তবুও দল ছাড়তে চলেছেন রোনাল্ডো!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement