BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

চলতি বছর জুভেন্তাসের সবচেয়ে দামী খেলোয়াড়, তবুও দল ছাড়তে চলেছেন রোনাল্ডো!

Published by: Abhisek Rakshit |    Posted: August 10, 2020 10:41 pm|    Updated: August 10, 2020 10:41 pm

An Images

‌সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ জুভেন্তাস (Juventus) ছেড়ে পিএসজি–তে যেতে চলেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো!‌ জুভের পক্ষ থেকে চলতি বছরের ‘‌দামী খেলোয়াড়’ (Most Valuable Player)‌ নির্বাচিত হওয়ার দিনই সামনে এল সিআর সেভেনের দলবদলের এই গুজব। জানা গিয়েছে, চ্যাম্পিয়ন্স লিগে পরপর দু’‌বছর দলের খারাপ পারফরম্যান্সই দল ছাড়ার কথা ভাবিয়ে তুলেছে রোনাল্ডোকে (Cristiano Ronaldo)। সূত্রের খবর, শীঘ্রই এই বিষয়ে রোনাল্ডোর এজেন্ট জর্জ মেন্ডিস কথা বলবেন পিএসজি (PSG) কর্মকর্তাদের সঙ্গে। 

[আরও পড়ুন: সৌরভই অনুপ্রেরণা, ৩ বছর পর ভারতীয় দলে কামব্যাক করতে চান ‘স্পাইডারম্যান’ সুব্রত পাল]

সম্প্রতি টানা ন’‌বার সিরি এ জিতলেও ২০১৫ সালের পর প্রথমবার চ্যাম্পিয়ন্স লিগের (Champions League) শেষ আটেও উঠতে পারেনি ‘দ্য ওল্ড লেডি’। রোনাল্ডোর জোড়া গোলে লিঁও–র (Lyon) বিরুদ্ধে ফিরতি ম্যাচ জিতলেও গোলপার্থক্যে ছিটকে গিয়েছেন রোনাল্ডোরা। যদিও বয়স ৩৫ হলেও চলতি মরশুমে দুর্দান্ত ফর্মে ছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ৩৭টি গোল করে এক মরশুমে জুভেন্তাসের হয়ে সর্বোচ্চ গোল করার রেকর্ড গড়েছেন। ভেঙেছেন ফেলিস বোরেলের (Felice Borel) ৮০ বছরের পুরনো রেকর্ড। ১৯৩৩–৩৪ মরশুমে সিরি আ এবং মিত্রোপা কাপ মিলিয়ে জুভেন্তাসের হয়ে ৩৬টি গোল করেছিলেন তিনি। আর তাই হয়ত চলতি বছরে ক্লাবের সেরা খেলোয়াড় হওয়ার পালকও জুড়ল তাঁর মুকুটে।

[আরও পড়ুন: বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ক্রিকেটার বিরাট কোহলি, নয়া সমীক্ষায় কত নম্বরে ধোনি-রোহিতরা?]

কিন্তু চ্যাম্পিয়ন্স লিগ থেকে জুভেন্তাস ছিটকে যাওয়ায় স্বভাবতই অখুশি রোনাল্ডো। কারণ তাঁর চির–প্রতিদ্বন্দ্বী লিওনেল মেসির বার্সেলোনা ইতিমধ্যে শেষ আটে পৌঁছে গিয়েছে। সেখানে তাঁরা খেলবে বায়ার্ন মিউনিখের সঙ্গে। আর তাই হয়ত দল ছাড়ার ইঙ্গিত পর্তুগিজ সুপারস্টারের। জল্পনা আগামী কয়েকদিনের মধ্যেই পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দোর সঙ্গে আলোচনায় বসতে পারেন রোনাল্ডোর এজেন্ট। সেখানেই ঠিক হয়ে যাতে পারে সিআর সেভেনের ভবিষ্যত!‌ তবে রোনাল্ডোকে নিতে হলে পিএসজি হয়ত নেইমারকে ছেড়ে দিতে পারে। এদিকে, ইতিমধ্যেই কোচ বদলেছে জুভেন্তাস। সারি-র বদলে নিয়োগ করা হয়েছে আন্দ্রে পিরলোকে। সেখানে তাঁরা নিজেদের সেরা খেলোয়াড়কে ছাড়বে কি না, সেই প্রশ্নও থাকছে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement