BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২০ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘দল নির্বাচনে আমার কথার কোনও মূল্য নেই’, রোহিতের বাদ পড়া নিয়ে দায় এড়ালেন শাস্ত্রী

Published by: Subhajit Mandal |    Posted: November 1, 2020 3:03 pm|    Updated: November 1, 2020 10:30 pm

Ravi Shastri reveals mystery behind Rohit Sharma's absence from team India | Sangbad Pratidin

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ “দল নির্বাচন একান্তই নির্বাচকদের নিজস্ব ব্যাপার। তাতে আমার কোনও ‘ভোট’ নেই।” জাতীয় দল থেকে রোহিত শর্মার (Rohit Sharma) বাদ পড়া নিয়ে এভাবেই সাফাই দিলেন টিম ইন্ডিয়ার হেড কোচ রবি শাস্ত্রী (Ravi Shastri)। তিনি সাফ জানিয়ে দিয়েছেন, হিটম্যানকে দলে না রাখার সিদ্ধান্ত পুরোপুরি নির্বাচক কমিটি এবং মেডিক্যাল টিমের নেওয়া।

আসলে সদ্য অস্ট্রেলিয়া সফরের জন্য ভারত যে দল ঘোষণা করেছে, তাতে টেস্ট, ওয়ানডে এবং টি-২০ কোনওটিতেই নাম নেই রোহিতের। বোর্ডের তরফে জানানো হয়েছে, মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) অধিনায়ক চোট পেয়েছেন। তাই তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। কিন্তু গত সোমবার ভারতীয় দল ঘোষণার কয়েক ঘণ্টা পরই মুম্বই ইন্ডিয়ান্স সোশ্যাল মিডিয়ায় হিটম্যানের অনুশীলনের ছবি পোস্ট করে। যাতে দেখা গিয়েছে, রোহিত দিব্যি অনুশীলন করছেন। শুধু তাই নয়, মুম্বইয়ের আশা আইপিলের (IPL) প্লে অফের প্রথম ম্যাচ থেকেই হিটম্যানকে প্রথম একাদশে পাওয়া যাবে। অথচ, এখনও প্রায় একমাস পর শুরু হতে চলা অস্ট্রেলিয়া সফরের দলে নাম নেই টিম ইন্ডিয়ার ভাইস ক্যাপ্টেনের! যা নিয়ে সরগরম নেটদুনিয়া। রোহিতের ফিটনেসের অবস্থা কী স্পষ্ট করুক বিসিসিআই, দাবি তুলছেন প্রাক্তনরাও।

[আরও পড়ুন: দুরন্ত বোল্ট-বুমরাহ! রোহিতের অনুপস্থিতিতেই দিল্লিকে হেলায় হারাল মুম্বই]

এরই মধ্যে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রোহিতের দলে না থাকা নিয়ে দায় এড়িয়ে গেলেন টিম ইন্ডিয়ার হেড কোচ রবি শাস্ত্রী। তিনি বললেন,”এই ব্যাপারটা পুরোপুরিই মেডিক্যাল টিমের ব্যাপার। আমরা এসবের মধ্যে ঢুকি না। আমি যতদূর জানি মেডিক্যাল টিমের রিপোর্টের পরই ওঁকে নিয়ে সিদ্ধান্ত নিয়েছেন নির্বাচকরা। শুনেছি, এই মুহূর্তে খেললে ওঁর চোট আরও গুরুতর হওয়ার সম্ভাবনা আছে। আমি নির্বাচকমণ্ডলীর অংশ নই, তাই এতে আমার কিছু বলার নেই।” উল্লেখ্য, রবিবারই টিম ইন্ডিয়ার ভাইস ক্যাপ্টেনের চোট পরীক্ষা হওয়ার কথা। এই পরীক্ষার পর বোর্ডের মেডিক্যাল টিম যদি মনে করে, তাহলে এখনও অস্ট্রেলিয়া যেতে পারেন তিনি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে