১৩ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৩০ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

এশিয়া কাপ থেকে ছিটকে গেলেন রবীন্দ্র জাদেজা, পরিবর্তের নাম ঘোষণা করল BCCI

Published by: Sulaya Singha |    Posted: September 2, 2022 5:34 pm|    Updated: September 2, 2022 5:56 pm

Ravindra Jadeja has been ruled out of the Asia Cup 2022 | Sangbad Pratidin

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এশিয়া কাপের মাঝেই বড়সড় ধাক্কা ভারতীয় শিবিরে। চোটের কারণে টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেন দুরন্ত ফর্মে থাকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। তাঁর পরিবর্ত হিসেবে অক্ষর প্যাটেলের নাম ঘোষণা করল ভারতীয় ক্রিকেট বোর্ড।

গত রবিবার পাকিস্তানের বিরুদ্ধে হাইভোল্টেজ ম্যাচ দিয়ে এশিয়া কাপের (Asia Cup 2022) অভিযান শুরু করে টিম ইন্ডিয়া। সেই ম্যাচে নজরকাড়া পারফর্ম করেন জাদেজা। ২ ওভারে দিয়েছিলেন মাত্র ১১ রান। আবার ব্যাট হাতে হার্দিক পাণ্ডিয়ার সঙ্গে জুটি বেঁধে ঝোড়ো ইনিংস খেলে দলের জয় কার্যত নিশ্চিত করে দিয়েছিলেন তিনি। ২৯ বলে ৩৫ রান করেন জাদেজা। হাঁকান জোড়া চার ও জোড়া ছক্কা। শুধু তাই নয়, দুর্দান্ত ফিল্ডিং করেও পাকিস্তানের বিরুদ্ধে জয়ের অন্যতম কাণ্ডারি হয়ে ওঠেন তিনি। পরের ম্যাচে হংকংয়ের বিরুদ্ধেও একইরকম ছন্দে ধরা দিয়েছিলেন জাদেজা। ফলে নকআউট পর্বের আগে তাঁর ছিটকে যাওয়াটা নিঃসন্দেহে রোহিত শর্মাদের (Rohit Sharma) কাছে বড় ধাক্কা।

[আরও পড়ুন: ‘সোমবার পর্যন্ত অভিষেকের বিরুদ্ধে কোনও পদক্ষেপ নয়’, ইডির জেরার মধ্যেই জানাল সুপ্রিম কোর্ট]

শুক্রবার নিজেদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে বিসিসিআই (BCCI) জানায়, ডান পায়ের হাঁটুতে চোট জাদেজার। আপাতত বোর্ডের মেডিক্যাল টিম তাঁর শুশ্রুষা করছে। তবে তাঁর পুরোপুরি ম্যাচ ফিট হতে ঠিক কতদিন সময় লাগবে, এখনই সে ব্যাপারে কিছু বলা হয়নি। আগামী মাসেই শুরু টি-টোয়েন্টি বিশ্বকাপ (T-20 World Cup 2022)। তার আগে জাদেজা সম্পূর্ণ সুস্থ হয়ে মাঠে নামতে পারবেন কি না, সে প্রশ্নই এখন ভাবাচ্ছে ভারতীয় সমর্থকদের।

তাঁর বিকল্প হিসেবে এশিয়া কাপের বাকি ম্যাচে খেলবেন অক্ষর। যাঁকে স্ট্যান্ড বাই হিসেবে দলে রাখা হয়েছিল। শীঘ্রই তিনি দুবাইয়ে দলের সঙ্গে যোগ দেবেন বলে জানান বোর্ড সচিব জয় শাহ।

[আরও পড়ুন: চিটফান্ড মামলায় সিবিআইয়ের হাতে গ্রেপ্তার হালিশহর পুরসভার চেয়ারম্যান, উদ্ধার ৫০ লক্ষ টাকা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে