BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৭  সোমবার ১৮ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

‌‘‌বিরাট–রোহিত বিতর্ক পরে, আগে সরানো হোক শাস্ত্রীকে’‌, ওয়ানডে সিরিজ হারের পর সরব নেটিজেনরা

Published by: Abhisek Rakshit |    Posted: November 30, 2020 11:18 am|    Updated: November 30, 2020 11:29 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ অস্ট্রেলিয়ার (Australia) মাটিতে প্রথম ওয়ানডে’‌র পর দ্বিতীয় ওয়ানডে-তেও হেরে গিয়েছে ভারতীয় দল। প্রশ্ন উঠছে বিরাট কোহলির (Virat Kohli) অধিনায়কত্ব নিয়েও। অনেকেই সাদা বলের ক্রিকেটকে রোহিত শর্মাকে (Rohit Sharma) অধিনায়ক করার পক্ষেও সওয়াল করেছেন। কিন্তু নেটিজেনরা অবশ্য এখনই বিরাট–রোহিত বিতর্কে যেতে নারাজ। তাঁদের মতে, বিরাট না রোহিত?‌ কে হবেন অধিনায়ক?‌ এই নিয়ে পরে আলোচনা হোক। অবিলম্বে রবি শাস্ত্রীকে (Ravi Shastri) ভারতীয় দলের (Indian Cricket Team) কোচের পদ থেকে সরানো হোক। ম্যাচের পরই এই দাবিতে সোশ্যাল মিডিয়ায় সরব নেটিজেনরা।

অস্ট্রেলিয়া সফরের শুরু থেকেই বিরাট কোহলি অ্যান্ড কোম্পানির সময়টা যেন কিছুতেই ভাল যাচ্ছে না। শুরুতেই রোহিতের চোট নিয়ে বিতর্ক। তার উপর পরপর দু’‌টি ওয়ানডে হেরে সিরিজও হাতছাড়া। প্রাক্তন ক্রিকেটাররা বিরাটের অধিনায়কত্ব নিয়েও সরব। বিরাট নিজে আবার ম্যাচ হারের জন্য বোলারদের দুষেছেন। কারণ দু’‌টো ম্যাচেই শামি বাদে ব্যর্থ টিম ইন্ডিয়ার বাকি বোলাররা। আর সেকারণে বারেবারে প্রায় ৪০০–র কাছাকাছি রান করে ফেলেছেন অজি ব্যাটসম্যানরা। কিন্তু এই পরিস্থিতিতে ভারতীয় ক্রিকেটাররা নন, নেটিজেনদের আক্রমণের মুখে দলের হেড কোচ রবি শাস্ত্রী।

[আরও পড়ুন: লা লিগার ম্যাচে মারাদোনাকে শ্রদ্ধা জানিয়ে নেটিজেনদের প্রশংসা কুড়োলেন মেসি]

রবিবার ম্যাচ হারের পরই সরগরম হয়ে ওঠে সোশ্যাল মিডিয়া। কেউ মাহেল জয়বর্ধনেকে কোচ করার কথা বলেন। তো কেউ আবার আগে শাস্ত্রীকে পদ থেকে সরানোর দাবি জানান। একের পর এক মিমও শেয়ার হতে থাকে।

 

[আরও পড়ুন: কীভাবে আয়োজিত হবে ঘরোয়া ক্রিকেট?‌ করোনা কালে নয়া পরিকল্পনার কথা জানাল বোর্ড]

এদিকে, ম্যাচ জিতেও টেনশনের চোরাস্রোত অজি শিবিরে। রবিবাসরীয় মহারণে ফিল্ডিং করতে গিয়ে কুঁচকিতে চোট পেলেন অস্ট্রেলিয়ান তারকা ডেভিড ওয়ার্নার। পরিস্থিতি এমনই হয় গ্লেন ম্যাক্সওয়েল এবং অস্ট্রেলিয়া দলের ফিজিও ডেভিড বিকলির সাহায্যে যন্ত্রণায় কাতরাতে থাকা ওয়ার্নারকে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়। ওয়ার্নারের চোট স্ক্যান করাতে দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ম্যাচ শেষে অস্ট্রেলীয় ক্রিকেট বোর্ডের মুখপাত্র জানিয়ে দেন, ওয়ার্নারের চোট যথেষ্ট গুরুতর। যা খবর, তাতে শেষ ওয়ানডে এবং টি–২০ সিরিজে আর মাঠে নামতে পারবেন না বাঁ–হাতি এই ব্যাটসম্যান।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement