Advertisement
Advertisement
Shaheen Afridi

পাকিস্তান ক্রিকেটে ফের ডামাডোল! কোচের সঙ্গে দুর্ব্যবহারে কড়া শাস্তির মুখে শাহিন আফ্রিদি

দলের মধ্যে ভেদাভেদ তৈরির অভিযোগও রয়েছে পাকিস্তানি পেসারের বিরুদ্ধে।

Report claims Pakistan Cricketer Shaheen Afridi in trouble for misbehaving with Coach Gary Kirsten
Published by: Arpan Das
  • Posted:July 11, 2024 4:27 pm
  • Updated:July 11, 2024 7:01 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাকিস্তান ক্রিকেটে ডামাডোল থামছেই না। সদ্যসমাপ্ত টি-টোয়েন্টি বিশ্বকাপে লজ্জাজনক পারফরম্যান্স করেছে বাবর আজমের দল। গ্রুপ থেকে ছিটকে গিয়েছে তারা। এবার তার সঙ্গে জুড়ছে শাহিন আফ্রিদির (Shaheen Afridi) শৃঙ্খলা নিয়ে সমস্যা। যে কারণে বড় শাস্তির মুখে পড়তে পারেন পাকিস্তানি পেসার।

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচেই আমেরিকার কাছে হারতে হয়েছে বাবরদের। ভারতের বিরুদ্ধেও জয়ের সুযোগ হাতছাড়া করেছে। কখনও ব্যাটাররা সময়মতো ভালো খেলতে পারেননি, কখনও-বা ম্যাচের গুরুত্বপূর্ণ সময়ে ব্যর্থ হয়েছেন বোলাররা। যার মধ্যে আছেন শাহিন আফ্রিদিও। বিশ্বকাপে নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি তিনি।

Advertisement

[আরও পড়ুন: গম্ভীরকে কোচ করার আগে মতই নেওয়া হয়নি কোহলির, জানানো হয়েছিল হার্দিককে!]

তবে সমস্যার সূত্রপাত তার আগে থেকেই। বিশ্বকাপের আগে আয়ারল্যান্ড ও ইংল্যান্ডে খেলতে গিয়েছিল পাকিস্তান (Pakistan Cricket Team)। সেখানে কোচ গ্যারি কার্স্টেনের (Gary Kirsten) সঙ্গে শাহিন দুর্ব্যবহার করেছিলেন বলেই খবর। বিপোর্ট অনুযায়ী, ম্যানেজমেন্টের সঙ্গেও তাঁর সমস্যা তৈরি হয়। এমনকি দলের মধ্যে ভেদাভেদ তৈরির কাজও করেছিলেন তিনি। কিন্তু বিশ্বকাপ এগিয়ে আসায় তখন এ বিষয়ে আর কোনও পদক্ষেপ নেওয়া হয়নি।

Advertisement

[আরও পড়ুন: লিগ ডার্বির শততম বর্ষে বিশেষ শ্রদ্ধা, প্রথম বড় ম্যাচের গোলদাতার পরিবারকে আমন্ত্রণ আইএফএ-র]

তবে এখন জানা যাচ্ছে বড়সড় শাস্তির মুখে পড়তে পারেন শাহিন। পাকিস্তান দলের কোচেরা ইতিমধ্যেই তাঁর নামে অভিযোগ জানিয়েছেন। পিসিবি-ও পুরো বিষয়টি নিয়ে যথেষ্ট চিন্তিত। উল্লেখ্য, বিশ্বকাপের আগে পাকিস্তানের টি-টোয়েন্টি দলের নেতৃত্বে ছিলেন শাহিন। আচমকাই তাঁকে সরিয়ে অধিনায়ক করা হয় বাবরকে। বিশ্বকাপে যদিও তাঁর কোনও ফল দেখা যায়নি। এদিকে নির্বাচন কমিটি থেকে বাদ দেওয়া হয়েছে ওয়াহাব রিয়াজ ও আবদুর রাজ্জাককে। ফলে সব মিলিয়ে পাকিস্তানে ক্রিকেটে সমস্যা মেটার কোনও লক্ষণই নেই।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ