BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘যেটা তোমার হাতে নেই…’ ফের উর্বশীকে বার্তা ঋষভ পন্থের

Published by: Subhajit Mandal |    Posted: August 14, 2022 12:10 pm|    Updated: August 14, 2022 12:14 pm

Rishabh Pant shares cryptic post after Urvashi Rautela's 'chotu bhaiya' remark | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনেক হয়েছে। এবার উর্বশী (Urvashi Rautela) বিতর্কে ইতি টানতে চাইছেন টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ঋষভ পন্থ। যেটা তুমি নিয়ন্ত্রণ করতে পারবে না, সেটা নিয়ে বেশি টানা-হ্যাঁচড়া না করাই ভাল। নিজের প্রাক্তনের উদ্দেশ্যে এবার এই বার্তাই দিলেন পন্থ।

Rishabh Pant shares cryptic post after Urvashi Rautela's 'chotu bhaiya' remark

আসলে গত কয়েকদিন ধরেই টক অফ দ্য টাউন হয়ে রয়েছেন মডেল অভিনেত্রী উর্বশী রাউতেলা এবং ক্রিকেটার ঋষভ পন্থ (Rishabh Pant)। সোশ্যাল মিডিয়ায় একে অপরের বিরুদ্ধে কাদা ছোঁড়াছুঁড়ি করেই চলেছেন দুই তারকা। দিন কয়েক আগে এক সাক্ষাৎকারে নাম না করে অভিনেত্রী দাবি করেছিলেন, তাঁর সঙ্গে দেখা করার জন্য আর পি নামের একটি ছেলে হোটেলের লবিতে ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করত। এমনকী দেখা না পেয়ে লাগাতার ফোনও করত। যা একেবারেই ভালভাবে নেননি পন্থ। পালটা ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি লিখেছিলেন, ‘আমার পিছনে ঘোরা বন্ধ করো বোন, মিথ্যা কথা বলারও একটা সীমা রয়েছে।’ সেখানে বিতর্ক থামেনি। এবার পন্থের এই বোন ডাকের জবাবে নিকৃষ্ট ভাষায় তাঁকে আক্রমণ করেন উর্বশী। তিনি পালটা সোশ্যাল মিডিয়ায় বলেন, ‘ছোটু ভাইয়া তুমি বরং ব্যাট বল খেলো।’

Rishabh Pant shares cryptic post after Urvashi Rautela's 'chotu bhaiya' remark

[আরও পড়ুন: একচল্লিশে টেনিসকে বিদায় সেরেনার, একই বয়সে ফের কোর্টে নামার প্রস্তুতি ফেডেরারের]

শোনা যায়, ২০১৮ সালে একে অপরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন ঋষভ এবং উর্বশী। তবে সে সম্পর্ক বেশিদিন টেকেনি। খুব খারাপ অভিজ্ঞতার মধ্যে দিয়েই তাঁদের সেই সম্পর্ক শেষ হয়েছিল। তারপরই ২০১৯ সালে সোশ্যাল মিডিয়ায় ঋষভ জানিয়ে দেন, ইন্টিরিয়র ডিজাইনার ইশা নেগির সঙ্গে প্রেম করছেন তিনি। তবে শোনা যায়, সম্পর্ক শেষ হয়ে গেলেও ঋষভের প্রতি এখনও দুর্বলতা রয়েছে উর্বশীর। সেই দুর্বলতা থেকেই সম্ভবত নতুন করে এক সাক্ষাৎকারে পন্থ পর্বে নতুন করে সামনে আনেন তিনি। কিন্তু টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক আর এই বিতর্ক বাড়াতে চাইছেন না।

[আরও পড়ুন: ‘কেউ ফুল ভাবলে আগুন হয়ে যাব’, এশিয়া কাপ থেকে বাদ পড়ে নির্বাচকদের ‘তোপ’ তারকা ক্রিকেটারের]

ইনস্টাগ্রাম স্টোরিতে পন্থ লিখেছেন, যেটা তোমার হাতে নেই, সেটা অহেতুক বাড়িয়ে লাভ নেই। অর্থাৎ এই বিতর্ক আর বাড়তে দিতে চান না তিনি। আসলে সামনেই এশিয়া কাপ (Asia Cup)। তার পরে আবার রয়েছে টি-২০ বিশ্বকাপ। তাই এবার সব ভুলে ক্রিকেটে মনোনিবেশ করাটাকেই শ্রেয় মনে করছেন পন্থ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে