BREAKING NEWS

১৯  মাঘ  ১৪২৯  শনিবার ৪ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

কেন তুলনা টানছেন? হর্ষ ভোগলের প্রশ্নে মেজাজ হারালেন পন্থ, দেখুন ভিডিও

Published by: Sulaya Singha |    Posted: November 30, 2022 11:15 am|    Updated: November 30, 2022 11:18 am

Rishabh Pant's Sharp reply at Harsha Bhogle’s Question | Sangbad Pratidin

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতের ম্যাচ চলাকালীন আরও একবার আলোচনার কেন্দ্রে ঋষভ পন্থ। মাঠের জঘন্য পারফরম্যান্সের জন্য তো বটেই, মাঠের বাইরের ঘটনা নিয়েও শুরু হয়েছে তুমুল চর্চা। আর সেই ভিডিওই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

বিষয়টি একটু খোলসা করে বলা যাক। এদিন বৃষ্টির জন্য় দেরিতে শুরু হয় তৃতীয় ওয়ানডে। তারই ফাঁকে পন্থের সঙ্গে কথা বলতে দেখা যায় ধারাভাষ্যকার হর্ষ ভোগলেকে। তিনি সরাসরি জিজ্ঞেস করেন, “একটা প্রশ্ন আমি শেহওয়াগকে করেছিলাম। এবার তোমায় করছি। আমাদের সবসময়ই মনে হয় সাদা বলের ক্রিকেটই তোমার ইউএসপি। কিন্তু তোমার টেস্ট রেকর্ডই তুলনামূলক ভাল।” ভোগলের এই কথাতেই কার্যত মেজাজ হারান ভারতীয় উইকেটকিপার-ব্যাটার। বলে দেন, “স্যর, রেকর্ড একটা নম্বর মাত্র। কিন্তু আমার সাদা বলের রেকর্ডও মন্দ নয়। হ্যাঁ, টি-টোয়েন্টিতে একটু…।” ভোগলে তাঁকে থামিয়ে বলেন, “খারাপ বলছি না। তবে টেস্টের তুলনায় বলছি।” তাতে পন্থের (Rishabh Pant) পালটা, “তুলনা করা তো আমার কাজ নয়। আমার বয়স সবে ২৪-২৫ বছর। আরও অনেক বছর খেলব। তখন নাহয় তুলনা করবেন।”

[আরও পড়ুন: FIFA WC 2022: উরুগুয়ের বিরুদ্ধে গোল ব্রুনো নাকি রোনাল্ডোর? নিশ্চিত করল ফিফা]

চলতি বছর টি-২০ বিশ্বকাপে (FIFA World Cup 2022) ডাক পেলেও বেশ কয়েকটা ম্যাচে প্রথম একাদশে জায়গা হয়নি পন্থের। আবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে চলতি ওয়ানডে সিরিজেও নজর কাড়তে ব্যর্থ তিনি। এদিনও ১০ রান করেই প্যাভিলিয়নে ফেরেন তিনি। আর তারপর থেকেই নেটদুনিয়ার রোষানলে ভারতের তরুণ তুর্কি।
অনেকেই প্রশ্ন তুলেছেন, কেন লাগাতার খারাপ পারফরম্যান্সের পরও ঋষভকে প্রথম একাদশে সুযোগ দেওয়া হচ্ছে। অথচ দিনের পর দিন দলের বাইরে সঞ্জু স্যামসন। বিরাট কোহলি, রোহিত শর্মাদের মতো সিনিয়ররা যে সিরিজে নেই, সেখানে কেন ধাওয়ানের নেতৃত্বে সঞ্জুকে পরোখ করে দেখে নিল না টিম ম্যানেজমেন্ট? এসব প্রশ্ন তুলেই ঋষভকে তুলোধোনা করছেন ভারতীয় ক্রিকেট সমর্থকরা।

তবে এদিন শুধু পন্থ নয়, কিউয়িদের বিরুদ্ধে টিকতে পারেননি বেশিরভাগ ব্যাটারই। শ্রেয়স (৪৯) ও সুন্দর (৫১) ছাড়া সকলেই ধরাশায়ী। যার জেরে ২১৯ রানেই গুটিয়ে যায় ভারত। গত ম্যাচ জিতে সিরিজে ১-০ এগিয়ে ছিল নিউজিল্যান্ড। এদিন জিতলেই সিরিজ পকেটে পুরবে তারা।

[আরও পড়ুন: নভেম্বরের শেষেও দেখা নেই শীতের, একধাক্কায় অনেকটা বাড়ল কলকাতার তাপমাত্রা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে