BREAKING NEWS

৯ বৈশাখ  ১৪২৮  শুক্রবার ২৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

শচীন-শেহওয়াগের দুরন্ত পার্টনারশিপে বিরাট জয়, নস্ট্যালজিয়ায় ভাসলেন ক্রিকেটপ্রেমীরা

Published by: Sulaya Singha |    Posted: March 6, 2021 9:08 am|    Updated: March 6, 2021 9:09 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেই চেনা পুল ও হুক শট। সেই বিপক্ষের বিরুদ্ধে পুরনো জুটির ত্রাস হয়ে ওঠা। সেই মারকাটারি ব্যাটিংয়ে ভর করে দলকে জিতিয়ে দেওয়া। শুক্রবার রাতে বীরেন্দ্র শেহওয়াগ ও শচীন তেণ্ডুলকরের দুরন্ত ইনিংস দেখে নস্ট্যালজিয়ায় ভাসলেন ক্রিকেটপ্রেমীরা।

এ বছর রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের (Road Safety World Series) শুরুটা পুরনো ছন্দেই করলেন মাস্টার ব্লাস্টাররা। শুক্রবার বাংলাদেশ লেজেন্ডসকে ১০ উইকেটে হারাল শচীনের ইন্ডিয়া লেজেন্ডস। একটা সময় শেহওয়াগের ওপেনিং দেখার প্রহর গুণতেন সমর্থকরা। তিনি ক্রিজে রয়েছেন মানে চোখ ধাঁধানো কিছু একটা ইনিংসের সাক্ষী থাকা যাবে। এমন আশাই করা যেত। বহুবার অনবদ্য ব্যাটিং করে দলকে জিতিয়ে দেওয়ার রেকর্ড রয়েছে বীরুর। কিন্তু অবসরের এতগুলো বছর পরও যে ব্যাট হাতে একইরকম সাবলীল তিনি, তা দেখলেও অবাক হতে হয় বইকী। রায়পুরে ৩৫ বলে ৮০ রানের দুরন্ত ইনিংস খেললেন তিনি। হাঁকালেন ১০টা চার ও পাঁচটা ছক্কা। ম্যাচের পর যুবরাজ তাই বীরুর প্রশংসা করে লিখেছেন, বয়স যতই হয়ে যাক, বাঘ কিন্তু বাঘই থাকে।

[আরও পড়ুন: টিভিতে ঋষভের সেঞ্চুরি দেখে মুগ্ধ সৌরভ, দিলেন দরাজ সার্টিফিকেট]

প্রাক্তনদের নিয়ে তৈরি এই টুর্নামেন্টের সৌজন্যে দীর্ঘদিন পর ফের মাস্টার ব্লাস্টারকে (Sachin Tendulkar) ক্রিজে দেখার সুযোগ পেলেন ভক্তরা। ২৬ বলে যাঁর সংগ্রহ ৩৩ রান। পাঁচটা চারও মারলেন। আর শচীন-শেহওয়াগ জুটিই ঘুম ওড়াল বাংলাদেশ লেজেন্ডসের। টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত যে তাদের একেবারেই সঠিক ছিল না, তা হাড়ে হাড়ে টের পায় তারা। ১৯.৪ ওভারে মাত্র ১০৯ রানেই গুটিয়ে যায় বাংলাদেশ। যে রান একটিও উইকেট না খুইয়ে ৫৯ বল বাকি থাকতে অতি অনায়াসে তুলে ফেলেন শচীন-শেহওয়াগরা।

ওপেনিং জুটির দুরন্ত পারফরম্যান্স ছাড়া প্রজ্ঞান ওঝা, যুবরাজ সিং ও বিনয় কুমাররা বাংলাদেশ লেজেন্ডসদের উইকেট তুলে নিয়ে দলের কাজ সহজ করে দেন। এই জয় দিয়েই টুর্নামেন্টের তালিকার শীর্ষস্থানটি দখল করল ইন্ডিয়ান লেজেন্ডস। আগামিদিনে এমনই আরও মন ভাল করা পারফরম্যান্সের অপেক্ষায় রয়েছেন সমর্থকরা।

[আরও পড়ুন: পাক ক্রিকেট লিগে জঘন্য খাবার! ইংরেজ ক্রিকেটার হেলসের পোস্ট ঘিরে নেটদুনিয়ায় হইচই]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement