BREAKING NEWS

২৮ চৈত্র  ১৪২৭  রবিবার ১১ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

পাক ক্রিকেট লিগে জঘন্য খাবার! ইংরেজ ক্রিকেটার হেলসের পোস্ট ঘিরে নেটদুনিয়ায় হইচই

Published by: Abhisek Rakshit |    Posted: March 5, 2021 5:30 pm|    Updated: March 5, 2021 5:30 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আরও বিতর্কে পাকিস্তান সুপার লিগ (Pakistan Super League)। প্রায় ৭ জন ক্রিকেটার করোনা আক্রান্ত হওয়ার পর অনির্দিষ্টকালের জন্য স্থগিত হয়েছে টুর্নামেন্টটি। আর এবার লিগে ক্রিকেটারদের দেওয়া খাবারের মান নিয়েই উঠে গেল প্রশ্ন। ইংরেজ ক্রিকেটার অ্যালেক্স হেলসের (Alex Hales) একটি পোস্ট ঘিরে তৈরি হল বিতর্ক। আর সেই নিয়েই হইচই নেটদুনিয়ায়। যদিও পরবর্তীতে বিতর্ক এড়াতে টুর্নামেন্টের আয়োজকদের প্রশংসা করেন হেলস।

সম্প্রতি তাঁকে দেওয়া খাবারের একটি ছবি পোস্ট করেছিলেন হেলস। সেই সঙ্গে তিনি লেখেন, “পাউরুটি, ওমলেট, বেকড বিনস”। অনেকেই তাঁর এই ক্যাপশন দেখে ভাবেন, হেলস ওই খাবারের সমালোচনা করেই পোস্ট করেছেন। এমনকী পাকিস্তানের (Pakistan) একজন টুইটে লেখেন, “মনে হচ্ছে পিএসএলে হেলসকে দেওয়া খাবারের মান নিয়ে তিনি একদমই খুশি নন।” আর এই নিয়েই বিতর্ক তৈরি হয়।

[আরও পড়ুন: নর্থইস্টের বিরুদ্ধে প্রথম সেমিতে নেই সন্দেশ, চিন্তায় এটিকে মোহনবাগান শিবির]

যদিও পরবর্তীতে হেলস নিজেই বিতর্ক এড়াতে পালটা একটি টুইট করেন। লেখেন, “এই একটি অর্ডারের ক্ষেত্রেই ভুল খাবার অর্ডার দেওয়া হয়েছে। আমার এটি মজাদার মনে হয়েছে। আর কিছু নয়। খাবার এবং আয়োজন খুবই দুর্দান্ত ছিল।” যদিও হেলসের টুইটের পরও অনেকেই খাবারের মান নিয়ে প্রশ্ন তুলেছেন। এদিকে, টম ব্যান্টন, ফাওয়াদ আহমেদ-সহ ৭ জন করোনায় পজিটিভ হওয়ার পরই অনির্দিষ্টকালের জন্য পাকিস্তান সুপার লিগ স্থগিত করে দেওয়া হয়েছে। 

 

[আরও পড়ুন: আহমেদাবাদে ফের হেনস্তার শিকার সিরাজ, বিস্ফোরক অভিযোগ স্টোকসের বিরুদ্ধে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement