২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

আহমেদাবাদে ফের হেনস্তার শিকার সিরাজ, বিস্ফোরক অভিযোগ স্টোকসের বিরুদ্ধে

Published by: Krishanu Mazumder |    Posted: March 4, 2021 8:03 pm|    Updated: March 4, 2021 8:08 pm

Ben Stokes abused me after i bowled a bouncer at him, said Siraj | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আহমেদাবাদ টেস্টের প্রথম দিনই ঝামেলায় জড়ান বেন স্টোকস এবং ভারত অধিনায়ক বিরাট কোহলি। মহম্মদ সিরাজের একটি বাউন্সারের পরই বেন স্টোকসকে মেজাজ হারাতে দেখা যায়। ভারতীয় পেসারের উদ্দেশে কিছু বলতেও দেখা যায় স্টোকসকে। এর পরই বিরাট এসে স্টোকসের সঙ্গে কথা বলেন। দুই ফিল্ড আম্পায়ার কোহলি এবং স্টোকসকে শান্ত করার চেষ্টা করছেন। পরিস্থিতি পরে শান্ত হয়ে গেলেও সিরাজ ও স্টোকসের মধ্যে কী হয়েছিল, তা জানার কৌতূহল ছিল সবার। প্রথম দিনের শেষে সিরাজ স্বয়ং বরফ গলিয়েছেন। আসল কারণ তুলে ধরেছেন। অস্ট্রেলিয়ার মাটিতে বর্ণবৈষম্যের শিকার হয়েছিলেন সিরাজ। দেশের মাঠে স্টোকসের কাছে হেনস্তা হতে হল তাঁকে। 
ঠিক কী হয়েছিল? জো রুট যে ওভারে ফিরে যান, সেই ওভারেই স্টোকসের শরীর লক্ষ্য করে বাউন্সার ধেয়ে আসে। সিরাজের এই বাউন্সারের ফলে মেজাজ হারান স্টোকস। হায়দরাবাদের পেসারের উদ্দেশে কিছু বলতে দেখা যায় তাঁকে। প্রথম দিনের শেষে সিরাজ জানিয়েছেন স্টোকস সেই সময়ে তাঁকে গালাগালি দিচ্ছিলেন। সেটাই সিরাজ জানিয়েছিলেন তাঁর অধিনায়ককে। তার পরেই কোহলি এগিয়ে গিয়ে স্টোকসের সঙ্গে কথা বলেন। বেশ কিছুক্ষণ ধরে দু’জনের কথা হয়। স্টোকস ও কোহলির মধ্যে কী কথা হয়েছে, তা জানা যায়নি।

[আরও পড়ুন: শ্রীলঙ্কার বিরুদ্ধে এক ওভারে ছয় ছক্কা পোলার্ডের, ছুঁলেন যুবরাজকে, দেখুন ভিডিও]

দিনের শেষে সম্প্রচারকারী চ্যানেলের হয়ে সিরাজের সাক্ষাৎকার নিতে যান মুরলী কার্তিক। সেই সময়েই মহম্মদ সিরাজ পুরো বিষয়টা জানান। সিরাজ বলেন, “স্টোকস আমাকে গালাগালি দিচ্ছিল। সেটাই আমি বিরাট-ভাইকে জানাই।তার পরে ও পরিস্থিতি সামাল দেয়।”

এদিকে চতুর্থ টেস্টে ভারতের বোলারদের দাপট চলছেই। অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, সিরাজের দাপটে ইংল্যান্ডের ইনিংস শেষ হয়ে যায় ২০৫ রানে। ইংল্যান্ডের ব্যাটসম্যানদের মধ্যে স্টোকস সর্বোচ্চ ৫৫ রান করেন। কিন্তু তাঁর সতীর্থরা ভারতীয় বোলারদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে পারেননি। জবাবে ব্যাট করতে নেমে দিনের শেষে ভারতের রান এক উইকেটে ২৪ রান। ভারতীয় বোলারদের দাপটের পাশাপাশি সিরাজ ও স্টোকসের মধ্যে বাদানুবাদের ঘটনাই বেশি চর্চিত হচ্ছে। সেই ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

[আরও পড়ুন: স্বামীর খেলা দেখতে দু’মাসের সন্তানকে নিয়েই আহমেদাবাদে অনুষ্কা! পোস্ট করলেন ছবিও]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে