BREAKING NEWS

২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

স্বামীর খেলা দেখতে দু’মাসের সন্তানকে নিয়েই আহমেদাবাদে অনুষ্কা! পোস্ট করলেন ছবিও

Published by: Abhisek Rakshit |    Posted: March 4, 2021 1:20 pm|    Updated: March 4, 2021 1:32 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি বছরের শুরুতেই নতুন অতিথির আগমন ঘটেছিল ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) এবং বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার (Anushka Sharma) সংসারে। ফুটফুটে কন্যাসন্তানের জন্ম দিয়েছিলেন অনুষ্কা। এবার স্বামীর খেলা দেখতে কি আহমেদাবাদে তিনি? তাঁর সঙ্গে কি রয়েছেন দুই মাসের সন্তানও? সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি পোস্ট করেন অনুষ্কা। তারপরই বিষয়টি সামনে আসে।

অনুষ্কা অন্তঃসত্ত্বা হওয়ার পরই পিতৃত্বকালীন ছুটি নিয়েছিলেন কোহলি। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টেস্ট খেলেই স্ত্রী অনুষ্কার পাশে থাকতে দেশে ফেরেন ভারত অধিনায়ক। এরপর ফের জাতীয় দলের জার্সিতে ইংল্যান্ডের বিরুদ্ধে মাঠে ফেরেন তিনি। বৃহস্পতিবার থেকে চতুর্থ টেস্ট শুরু হওয়ার আগেই আহমেদাবাদে পৌঁছে গিয়েছেন অনুষ্কা। মঙ্গলবার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে হোটেল রুম থেকে তোলা সবরমতীর একটি ছবি পোস্ট করেন। আর তাতেই বোঝা যায় স্বামীকে সমর্থন জানাতেই মোতেরায় পৌঁছে গিয়েছেন অনুষ্কা। এবার তিনি মাঠে যাবেন কি না সে ব্যাপারে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।

Anushka Sharma shares view from her room as she reaches Ahmedabad with daughter Vamika
অনুষ্কা শর্মার ইনস্টাগ্রাম স্টোরি

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

[আরও পড়ুন: ‘আইপিএলে খেলার চেয়ে বেশি গুরুত্ব পায় টাকা’, বিতর্কিত মন্তব্যের কী সাফাই ডেল স্টেইনের?]

এদিকে, টেস্টের প্রথম দিনই ঝামেলায় জড়ালেন ইংরেজ ক্রিকেটার বেন স্টোকস এবং বিরাট। এদিন টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন জো রুট। তবে ভারতীয় বোলারদের দাপটে শুরুতেই দ্রুত বেশ কয়েকটি উইকেট হারিয়ে ফেলে ইংল্যান্ড। তার মধ্যেই আবার স্টোকসের সঙ্গে ঝামেলায় জড়ান বিরাট। জসপ্রীত বুমরাহর জায়গায় প্রথম একাদশে সুযোগ পাওয়া মহম্মদ সিরাজের একটি বাউন্সারের পরই কিছু বলতে শোনা যায় স্টোকসকে। এরপরই বিরাট এসে কথা বলতে থাকেন তাঁর সঙ্গে। ধীরে ধীরে তা উত্তপ্তও হতে থাকে। শেষপর্যন্ত মধ্যস্থতায় আসতে হয় আম্পায়ারকেও। তবে পরবর্তীতে এই নিয়ে আর বড় কোনও বিতর্ক হয়নি।

 

[আরও পড়ুন: ‘পিচ নিয়ে কান্নাকাটি করি না বলেই আমরা সফল’, সমালোচকদের সপাটে জবাব বিরাটের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement