BREAKING NEWS

২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

শ্রীলঙ্কার বিরুদ্ধে এক ওভারে ছয় ছক্কা পোলার্ডের, ছুঁলেন যুবরাজকে, দেখুন ভিডিও

Published by: Abhisek Rakshit |    Posted: March 4, 2021 11:49 am|    Updated: March 4, 2021 11:54 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগের ওভারেই হ্যাটট্রিক করেছিলেন। নিয়েছিলেন ওয়েস্ট ইন্ডিজের (West Indies) তিন তারকা এভিন লুইস, ক্রিস গেইল এবং নিকোলাস পুরানের উইকেট। কিন্তু শ্রীলঙ্কার (Sri Lanka) বোলার আকিলা ধনঞ্জয়ের পরের ওভারেই উলটপুরান। ওই ওভারের ছ’বলের ছ’টিতেই ছক্কা হাঁকালেন কায়রন পোলার্ড। ছুঁলেন ভারতের প্রাক্তন তারকা যুবরাজ সিংয়ের অনন্য রেকর্ড। প্রথম ক্যারিবিয়ান ক্রিকেটার এবং বিশ্ব ক্রিকেটে দ্বিতীয় ব্যাটসম্যান হিসেবে আন্তর্জাতিক টি-২০ ম্যাচে এই কীর্তি স্থাপন করলেন। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে ভিডিওটি।

বর্তমানে ওয়েস্ট ইন্ডিজ সফরে রয়েছে শ্রীলঙ্কা দল। অ্যান্টিগায় আয়োজিত তিন ম্যাচের টি-২০ সিরিজের প্রথমটিতে এই অনন্য ঘটনাটি ঘটেছে। প্রথমে ব্যাটিং করে ৯ উইকেটে ১৩১ রান স্কোরবোর্ডে তোলে শ্রীলঙ্কার ব্যাটসম্যানরা। এরপর ব্যাটিং করতে নেমে শুরুটা ভালই করেছিলেন ক্যারিবিয়ান ওপেনাররা। কিন্তু চতুর্থ ওভারে আকিলা ধনঞ্জয় আউট করেন লুইস, গেইল এবং পুরানকে। সেসময় অনেকেই ভেবেছিলেন ম্যাচের রাশ চলে যাবে শ্রীলঙ্কার হাতে। কিন্তু না। কিছুটা অন্যরকমই বোধহয় ভেবেছিলেন অধিনায়ক কায়রন পোলার্ড। ষষ্ঠ ওভারে ফের ধনঞ্জয় বল করতে এলেই ছ’বলে ছ’টি ছয় মারেন তিনি।

[আরও পড়ুন: ‘আইপিএলে খেলার চেয়ে বেশি গুরুত্ব পায় টাকা’, বিতর্কিত মন্তব্যের কী সাফাই ডেল স্টেইনের?]

এর আগে ২০০৭ সালে দক্ষিণ আফ্রিকায় টি-২০ বিশ্বকাপে ইংল্যান্ডের পেসার স্টুয়ার্ট ব্রডকে ছ’বলে ছ’টি ছয় মারেন যুবরাজ সিং। পরবর্তীতে ২০০৭ বিশ্বকাপে হার্শেল গিবস নেদারল্যান্ডসের বিরুদ্ধে একই কৃতিত্ব অর্জন করেছিলেন। কিন্তু তিনি সেটা করেছিলেন আন্তর্জাতিক ওয়ানডে ম্যাচে। আর এবার ছ’বলে ছ’টি ছয় হাঁকালেন পোলার্ড। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাঁর এই নজির গড়ার ভিডিওটি। ক্রিকেটভক্তরাও ক্যারিবিয়ান তারকার প্রশংসায় পঞ্চমুখ।

 

[আরও পড়ুন: ‘পিচ নিয়ে কান্নাকাটি করি না বলেই আমরা সফল’, সমালোচকদের সপাটে জবাব বিরাটের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement