BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

শচীনের জন্মদিন সেলিব্রেশনের আয়োজন ভেস্তে দিল চিন! আক্ষেপ রোহিত-হরভজনের

Published by: Sulaya Singha |    Posted: April 24, 2020 1:02 pm|    Updated: April 24, 2020 3:26 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সব ঠিকঠাক থাকলে আজ অর্থাৎ ২৪ এপ্রিল আইপিএলের ম্যাচে মুখোমুখি হত চেন্নাই সুপার কিংস (CSK) এবং মুম্বই ইন্ডিয়ান্স। চিপকে ম্যাচ হওয়ার কথা ছিল। সেখানেই শচীন তেণ্ডুলকরের জন্য করা হত বিশেষ আয়োজন। ধুমধাম করে মাস্টার ব্লাস্টারের জন্মদিন আয়োজনের সমস্ত পরিকল্পনা সেরে ফেলেছিলেন হরভজন সিং। কিন্তু কোথায় কী! সমস্ত প্ল্যান ভেস্তে দিল মারণ করোনা। একটি অদৃশ্য ভাইরাসের সঙ্গে লড়ার জন্য ক্রিকেট ঈশ্বরের জন্মদিনও সেলিব্রেট করা হল না। তাই আক্ষেপ করে চিনকেই দুষলেন রোহিত শর্মা ও হরভজন সিং।

ভিডিও কলে দুই তারকার কথোপকথনেই শোনা যায় অক্ষেপের সুর। মুম্বই দলের নেতা রোহিতকে চেন্নাই সুপার কিংসের হরভজন জানান, সিএসকে তরফে মাস্টার ব্লাস্টারের জন্মদিন সেলিব্রশনের বড়সড় প্ল্যান হয়েছিল। কিন্তু করোনার জেরে স্থগিত হয়ে গিয়েছে আইপিএল। তাই পরিকল্পনা মাফিক আর কোনও কিছুই হল না। ভাজ্জির কথা শুনে হতাশ রোহিতও। ভারতীয় দলের হিটম্যান বললেন, “চিনারা যে কী করে দিল। সবই উলটপালট হয়ে গেল।” তাঁর কথায় সায় দেন হরভজনও। প্ল্যান ভেস্তে যাওয়ায় সোশ্যাল মিডিয়াতেই তাই শচীনকে শুভেচ্ছা জানাচ্ছেন তাঁরা।

[আরও পড়ুন: করোনার জেরে চলতি বছর হচ্ছে না টি-২০ বিশ্বকাপ! বাড়ছে আইপিএল হওয়ার সম্ভাবনা]

এদিকে, মাস্টার ব্লাস্টার আগেই জানিয়েছিলেন, ৪৭তম জন্মদিন সেলিব্রেট করবেন না তিনি। বরং চিকিৎসক, স্বাস্থ্যকর্মী-সহ সমস্ত করোনা-যোদ্ধাকে এই বিশেষ দিনে কুর্নিশ জানাচ্ছেন তিনি। নিজে সেলিব্রেট না করলেও অবশ্য এদিন সকাল থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন শচীন। বিরাট কোহলি থেকে রীবেন্দ্র শেহওয়াগ, যুবরাজ সিং থেকে বিসিসিআই- প্রত্যেকেই ভালবাসা আর শ্রদ্ধা উজার করে দিয়েছেন ভারতীয় ক্রিকেটের সর্বকালের সেরা ব্যাটসম্যানকে। তবে শচীন নীরব। নিঃশব্দেই কাটাচ্ছেন জন্মদিনটা।

[আরও পড়ুন: ‘১৩ বছর আগে আমার বুকে ছুরি বসিয়েছিল চেন্নাই’, বিস্ফোরক কেকেআর অধিনায়ক]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement