১৪  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ৪ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ঐতিহাসিক জয়ের দিনই এল সুখবর, বাবা হলেন রোহিত শর্মা

Published by: Sulaya Singha |    Posted: December 31, 2018 9:43 am|    Updated: December 31, 2018 9:43 am

Rohit Sharma-Ritika Sajdeh blessed with baby girl

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাক্ষাৎ সান্তা ক্লজের উপহার। বছর শেষে বাবা হলেন রোহিত শর্মা। স্ত্রী ঋতিকা সচদেব এবং সন্তান সম্পূর্ণ সুস্থ বলেই খবর।

ঋতিকার তুতো বোন সীমা খান রবিবার এই খবর নিশ্চিত করেন। সোহেল খানের স্ত্রী সোশ্যাল মিডিয়ায় জানান, তিনি মাসি হয়েছেন। ফুটফুটে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন তাঁর দিদি ঋতিকা। স্বাভাবিকভাবেই খুশির হাওয়া শর্মা পরিবারে।

[জমি বেচে ক্রিকেট মাঠ তৈরি করেছিলেন বাবা, জাতীয় দলে ডাক পেয়ে প্রতিদান মেয়ের]

সম্প্রতি মা হয়েছেন খেলার দুনিয়ার আরেক তারকা সানিয়া মির্জা। তবে তিনি যে গর্ভবতী, সে খবর প্রথম থেকেই জানতেন তাঁর অনুগামীরা। মা হওয়ার জন্য দীর্ঘদিন কোর্টের বাইরেও ছিলেন ভারতীয় টেনিসতারকা। সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই নিজের নানা আপডেট দিতেন। তারপর তাঁর কোল আলো করে এল ইজহান মির্জা মালিক। কিন্তু ঋতিকা যে অন্তঃসত্ত্বা ছিলেন, বেশ কয়েকমাস তা একপ্রকার গোপনই ছিল। তবে রোহিত শেষমেশ তাঁর উচ্ছ্বাস চেপে রাখতে পারেননি। সম্প্রতি মাইকেল ক্লার্কের সঙ্গে একটি ভিডিওয় তিনি জানিয়েছিলেন, শীঘ্রই বাবা হতে চলেছেন। তিনি এও বলেন, ইতিমধ্যেই সতীর্থরা তাঁকে নিয়ে মশকরা শুরু করে দিয়েছেন। সন্তানের বাবা হওয়ার পরও ভুলোমনা স্বভাব তাঁর থেকে যাবে বলেই ঠাট্টা করছেন সকলে। রবিবারই সেদিনই ৩৭ বছর পর মেলবোর্নে অস্ট্রেলিয়াকে ধরাশায়ী করে ইতিহাস গড়েছে বিরাট কোহলির টিম ইন্ডিয়া। আর এমন ঐতিহাসিক দিনেই উপস্থিত হল সেই আনন্দের মুহূর্ত। প্রথমবার সন্তানের বাবা হলেন রোহিত। স্বাভাবিকভাবে দ্বিগুণ খুশি টিম ইন্ডিয়ার হিটম্যান।

[টেস্ট জিতে সৌরভকে ছুঁলেন কোহলি, হারের হাস্যকর যুক্তি পেইনের]

তবে সন্তানকে আপাতত খুব বেশি সময় দিতে পারবেন না। কারণ ৩ জানুয়ারি থেকেই সিডনিতে চতুর্থ টেস্টে মাঠে নামবে টিম ইন্ডিয়া। চার টেস্টের সিরিজে ২-১-এ এগিয়ে ভারত। এমন অবস্থায় সিডনি ম্য়াচে জয়ই পাখির চোখ কোহলির ভারতের। যে দলের অন্য়তম সদস্য় রোহিত। ফলে দূর থেকে সতীর্থদের সঙ্গেই বাবা হওয়ার আনন্দ সেলিব্রেট করতে হচ্ছে তাঁকে।  

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে