BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

লোনাভলার সুসজ্জিত বাংলো বাড়ি বিক্রি করলেন Rohit Sharma, কত দাম উঠল?

Published by: Abhisek Rakshit |    Posted: July 1, 2021 9:46 pm|    Updated: July 1, 2021 9:46 pm

Rohit Sharma sold his property in Lonavala for crores, know the price of his villa | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাড়ি বিক্রি করে দিলেন ভারতীয় দলের ক্রিকেটার রোহিত শর্মা (Rohit Sharma)। না, মুম্বইয়ের (Mumbai) নিজের বসতবাড়ি নয়। বরং লোনাভলার নিজের প্রাসাদস্বরূপ বাংলো বাড়িটি বিক্রি করেছেন ভারতীয় ক্রিকেটের ‘হিটম্যান’। আর দাম? সেটা শুনলে অনেকেরই চোখ কপালে উঠবে।

বর্তমানে ইংল্যান্ড সফরে রয়েছেন রোহিত শর্মা। সেখানে একা নয়, সস্ত্রীক রয়েছেন তিনি। সাউদাম্পটনে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে তেমন পারফর্ম করতে না পারলেও ইংল্যান্ড সিরিজকেই পাখির চোখ করছেন তিনি। যদিও আগেই অবশ্য নিজের বাংলোটি বিক্রির ব্যাপারে সিদ্ধান্ত নিয়েছিলেন। বর্তমানে মুম্বইয়ের ওরলিতে থাকেন রোহিত শর্মা। সেখানকার আহুজা অ্যাপার্টমেন্টে ২৯ তলায় থাকেন তিনি। এছাড়া এতদিন লোনাভলাতে একটি বাংলো ছিল তাঁর। সেটিই এবার বিক্রি করলেন ‘হিটম্যান’।

[আরও পড়ুন: খেলরত্নের জন্য মনোনীত শ্রীকান্ত-নীরাজ চোপড়া, পাঠানো হল কোনেরু হাম্পির নামও]

জানা গিয়েছে, ৬৩২০ স্কোয়্যার ফিটের ওই বাংলোটি কয়েকদিন আগেই বিক্রির জন্য একটি ওয়েবসাইটে বিজ্ঞাপন দেন রোহিত। এরপর গত ১ জুন এই বাংলোটির রেজিস্ট্রেশন সম্পন্ন হয়। স্কোয়্যারফিটইন্ডিয়া ডট কম নামে একটি ওয়েবসাইট জানিয়েছে, সুষমা অশোক সারাফ নামে এক মহিলা রোহিতের ওই বাংলোটি কিনেছেন। ৫.২৫ কোটি টাকায় তিনি সেটি ক্রয় করেছেন। কিন্তু কেন রোহিত শর্মা বাংলোটি বিক্রি করছেন? তা অবশ্য জানা যায়নি। এমনকী সুষমা অশোকের পরিচয়ও বিশেষ জানা যায়নি।

প্রসঙ্গত, অনেক ক্রিকেটারই পরিবারের সঙ্গে ছুটি কাটানোর জন্য আলাদা বাংলো কিনে থাকেন। প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিরও যেমন নিজস্ব ফার্মহাউস রয়েছে। সেখানে মাঝেমধ্যেই সময় কাটান তিনি। রোহিতও অনেকদিন আগেই এই বাড়িটি ক্রয় করেছিলেন। কিন্তু এবার তা বিক্রিও করে দিলেন। উল্লেখ্য, বর্তমানে ইংল্যান্ডে বেশ খোশমেজাজেই রয়েছেন রোহিত। লন্ডনের রাস্তায় মেয়ে এবং স্ত্রীর সঙ্গে মাঝেমধ্যেই সময় কাটাতে দেখা যাচ্ছে তাঁকে। হিটম্যানের সঙ্গে দেখা গিয়েছে আরেক ভারতীয় ক্রিকেটার আজিঙ্ক রাহানেকে।

[আরও পড়ুন: চোটের কারণে মাঠের বাইরে গিল, ইংল্যান্ড সিরিজে সুযোগ পেতে পারেন এই বঙ্গ ক্রিকেটার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement