১০ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ২৭ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

চোটের কারণে মাঠের বাইরে গিল, ইংল্যান্ড সিরিজে সুযোগ পেতে পারেন এই বঙ্গ ক্রিকেটার

Published by: Abhisek Rakshit |    Posted: July 1, 2021 2:33 pm|    Updated: July 1, 2021 2:33 pm

Shubman Gill To Miss Test Series Against England With Injury | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়টা একেবারেই ভাল যাচ্ছে না শুভমন গিলের (Shubman Gill)। শেষ কয়েকটি টেস্টে রানের মধ্যে ছিলেন না। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালেও (World Test Championship Final) ব্যর্থ হয়েছেন। আর এবার চোটের জন্য প্রায় আট সপ্তাহ মাঠের বাইরে চলে যেতে হচ্ছে গিলকে। ফলে ইংল্যান্ড সিরিজ থেকেই ছিটকে গেলেন প্রতিভাবান এই ক্রিকেটার। এমনটাই খবর টিম ইন্ডিয়া সূত্রে। পরিস্থিতি যা তাতে দলে সুযোগ পেতে পারেন বাংলার ওপেনার অভিমন্যু ঈশ্বরণ। যদি দৌড়ে এগিয়ে কেএল রাহুল বা মায়াঙ্ক আগরওয়ালই।

গত অস্ট্রেলিয়া সফরেই ২১ বছর বয়সি গিলের অভিষেক হয়েছিল। এরপর ৮টি টেস্ট খেলে ৩১.৮৪ গড়ে ৪১৪ রান করেছেন। এখনও পর্যন্ত তিনটি অর্ধ-শতরানও করেছেন। তবে সাউদাম্পটনের ফাইনালে রান পাননি। আর এবার চোটও পেলেন। শুভমনের চোটের যা অবস্থা, তাতে তিনি ৪ আগস্ট থেকে শুরু হতে চলা ইংল্যান্ড সিরিজে খেলতে পারবেন না। যদিও টিম ম্যানেজমেন্টের তরফ থেকে সরকারিভাবে এখনও কিছু জানানো হয়নি। তবে যা শোনা যাচ্ছে, তাতে বাংলার ওপেনার অভিমন্যু ঈশ্বরণকে স্কোয়াডে নিয়ে আসা হচ্ছে।

[আরও পড়ুন: শরীর চর্চায় নয়া প্রজন্মের এত অনীহা! আক্ষেপ বডিবিল্ডার গুণময় বাগচীদের]

অভিমন্যু বর্তমানে স্ট্যান্ড বাই হিসাবে ভারতীয় দলের সঙ্গে গিয়েছেন। তবে তিনি প্রথম এগারোয় আসতে পারবেন কি না, তা নিয়ে ঘোরতর সন্দেহ রয়েছে। কারণ টিমে লোকেশ রাহুল আর মায়াঙ্ক আগরওয়ালের মতো দু’জন ওপেনার ইতিমধ্যেই রয়েছে। মনে করা হচ্ছে রোহিত শর্মার সঙ্গে মায়াঙ্কই প্রথম টেস্ট সম্ভবত ওপেন করতে যাবেন। তবে অস্ট্রেলিয়া সফরে যেভাবে চোট-আঘাত ভুগিয়েছিল ভারতীয় টিমকে যেভাবে একের পর এক ক্রিকেটার বাইরে চলে গিয়েছিলেন, যেভাবে রিজার্ভ প্লেয়ারদের দিয়ে টেস্ট খেলাতে হয়েছিল, সেরকম যদি হয়, তাহলে সিরিজ চলাকালীন অভিমন্যু যে সুযোগ পাবেন না, সেটা বলা যায় না। দেখা যাক কী হয়।

[আরও পড়ুন: অশান্তির আগুন ফ্রান্স শিবিরে, এমবাপে-পোগবার পরিবারের সঙ্গে বচসা র‌্যাবিওটের মায়ের!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement