Advertisement
Advertisement
Euro 2020

অশান্তির আগুন ফ্রান্স শিবিরে, এমবাপে-পোগবার পরিবারের সঙ্গে বচসা র‌্যাবিওটের মায়ের!

জানেন কী নিয়ে বচসা?

Rabiot's Mother Clashes With Paul Pogba and Kylian Mbappe's Parents After France's Euro 2020 Exit | Sangbad Pratidin
Published by: Abhisek Rakshit
  • Posted:June 30, 2021 7:58 pm
  • Updated:June 30, 2021 9:30 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইউরোর (Euro 2020) প্রি-কোয়ার্টারেই বিদায় হয়েছে ফ্রান্সের (France)। অপেক্ষাকৃত সহজ প্রতিপক্ষ সুইজারল্যান্ডের কাছে ট্রাইবেকারে হেরে বিদায় নিয়েছে বিশ্বচ্যাম্পিয়নরা। তবে টুর্নামেন্টের শুরু থেকেই দলের ফুটবলারদের মধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হয়েছিল। এমনকী সংবাদমাধ্যমের সামনে এমবাপের বিরুদ্ধে মুখও খুলেছিলেন অলিভিয়ের জিরুর মতো ফুটবলার। যদিও সেই ঝামেলা এখন আর শুধু ফুটবলারদের মধ্যেই সীমাবদ্ধ নেই। ছড়িয়ে পড়েছে তাঁদের বাড়ির লোকের মধ্যেও। শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। সুইস ম্যাচে হারের পরই নাকি পল পোগবা এবং কিলিয়ান এমবাপের পরিবারের সঙ্গে ঝামেলায় জড়িয়েছেন আরেক ফরাসি তারকা আদ্রিয়ান র‌্যাবিওটের মা। যিনি আবার তাঁর এজেন্টও। এমনই খবর প্রকাশিত হয়েছে একাধিক ফরাসি সংবাদমাধ্যমে। সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে ভিডিওটি।

টুর্নামেন্টের শুরু থেকেই ফরাসি শিবিরে ঝামেলার আঁচ পাওয়া গিয়েছিল। প্রস্তুতি ম্যাচেই বিতর্কে জড়িয়েছিলেন জিরু এবং এমবাপে। পরিস্থিতি সামলাতে দিদিয়ের দেশঁকে বিবৃতিও দিতে হয়েছিল। কিন্তু ঝামেলা যে তাতেও পুরোপুরি মেটেনি, সম্প্রতি সামনে আসা এই ঘটনাই তার প্রমাণ। ফরাসি সংবাদমাধ্যমগুলিতে প্রকাশিত খবর অনুযায়ী, সুইজারল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ চলাকালীনই প্রথমে পল পোগবার মা-বাবার সঙ্গে ঝামেলায় জড়ান র‌্যাবিওটের মা ভেরোনিকা। পোগবার ভুলেই ম্যাচের একদম শেষমুহূর্তে গোল হজম করে ফ্রান্স। এরপরই নাকি পোগবার পরিবারকে উদ্দেশ্য করে কটূ মন্তব্য করেন ভেরোনিকা। তাঁদের ছেলের জন্যই যে ফ্রান্স গোল হজম করেছে, সেকথাও নাকি বলেন। পাশাপাশি, অভিযোগ তোলেন তাঁদের ছেলে (পোগবা) দেশের হয়ে মন দিয়ে ফুটবল খেলেন না।

Advertisement

[আরও পড়ুন: চোখের জলে উইম্বলডনকে বিদায় সেরেনার, ‘ভয়ে’র অভিজ্ঞতা জানালেন ফেডেরার]

এদিকে, ম্যাচের শেষে আবার এমবাপের পরিবারের সঙ্গে ঝামেলায় জড়ান ভেরোনিকা। ট্রাইবেকারে পেনাল্টি মিস করেন এমবাপে। তারপরই তাঁর মা-বাবার সঙ্গে ঝামেলায় জড়ান ভেরোনিকা। সেই ভিডিও আবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, এমবাপের মা-বাবাকে কিছু বলছেন ভেরোনিকা। জানা গিয়েছে, এরপর সাংবাদিকদের উদ্দেশেও মন্তব্য করেন তিনি। বলেন, সংবাদমাধ্যমই নাকি এমবাপেকে বেশি গুরুত্ব দিয়ে ফেলেছে। জানা গিয়েছে, ম্যাচ শেষের পর প্রায় ১০ থেকে ১৫ মিনিট এভাবে ঝামেলা করার পর ওই স্থান ত্যাগ করেন ভেরোনিকা। যদিও ফরাসি ফুটবল সংস্থার তরফে সরকারিভাবে এই প্রসঙ্গে কোনও বিবৃতি দেওয়া হয়নি।

Advertisement

 

[আরও পড়ুন: খেলরত্নের জন্য অশ্বিন-মিতালিকে মনোনীত করল BCCI, সুনীলের নাম পাঠাচ্ছে AIFF]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ