BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  বুধবার ২ ডিসেম্বর ২০২০ 

Advertisement

অসুস্থ রোহিত শর্মা!‌ অধিনায়কের জায়গায় সাংবাদিক সম্মেলনে এসে জানালেন পোলার্ড

Published by: Abhisek Rakshit |    Posted: October 19, 2020 7:45 pm|    Updated: October 19, 2020 7:45 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ হাড্ডাহাড্ডি ম্যাচ। প্রথম সুপার ওভার (Super Over) টাই। দ্বিতীয় সুপারে মুম্বইকে (Mumbai Indians) হারিয়ে ম্যাচ জিতল পাঞ্জাব। রবিবারের IPL এককথায় ‘‌সুপার সানডে’‌। কিন্তু শুধু হার নয়, ম্যাচের পর মুম্বই শিবিরের চিন্তা বাড়াল অন্য একটি বিষয়। আসলে অসুস্থ হয়ে পড়েছেন দলের অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। শরীর এতটাই খারাপ ম্যাচের পর সাংবাদিক সম্মেলনেও এলেন না। তাঁর জায়গায় মুম্বইয়ের হয়ে সাংবাদিক সম্মেলনে উপস্থিত হলেন কায়রন পোলার্ড (Kieron Pollard)। তিনিই উপস্থিত সাংবাদিকদের সেকথা জানালেন। তবে ঠিক কী হয়েছে, তা অবশ্য জানানো হয়নি মুম্বইয়ের পক্ষ থেকে।

এদিন হাড্ডাহাড্ডি ম্যাচের পর রোহিতের প্রতিক্রিয়া নেওয়ার জন্য অপেক্ষা করছিলেন সাংবাদিকরা। কিন্তু পোলার্ডকে আসতে দেখে অনেকেই অবাক হয়ে যান। এমনকী ধারাভাষ্যকার মজা করে জিজ্ঞাসাও করেন, ‘‌রোহিত কী আমাদের মুখ দেখাতে পারছে না?‌’‌ জবাবে পোলার্ড জানান, ‘‌‘‌না, না সেরকম কোনও ব্যাপার নয়। সবাই জানে রোহিত কতটা লড়াকু। আসলে রোহিতের শরীর ভাল নেই। ও অসুস্থ। টিমের তরফ থেকে তাই আমাকে আপনাদের সঙ্গে কথা বলতে বলা হয়েছে।’‌’ যদিও রোহিত কতটা অসুস্থ সেকথা অবশ্য জানাননি পোলার্ড।‌

[আরও পড়ুন: দ্বিতীয় সুপার ওভারও টাই হলে কীভাবে বেরবে ম্যাচের ফল? জেনে রাখুন এই ৯টি নিয়ম]

আসলে করোনা (Corona Pandemic) আবহেই দুবাইয়ে (Dubai) আয়োজিত হয়েছে এবারের আইপিএল। কড়া নিরাপত্তার পাশাপাশি জৈব সুরক্ষা বলয়-সহ করোনা সংক্রান্ত একাধিক বিধিনিষেধ জারি করা রয়েছে। এই পরিস্থিতিতেও চেন্নাইয়ের (Chennai Super Kings) দুই খেলোয়াড় এবং একাধিক সাপোর্ট স্টাফ করোনা আক্রান্ত হন। তারপরই খেলোয়াড়রা যেন আরও তটস্থ। তাই তো রোহিতের অসুস্থ হওয়ার খবরে ক্রিকেটভক্তদের কপালেও চিন্তার ভাঁজ পড়েছে। সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের অনেকেই তাঁর করোনা হয়েছে কি না, সেই আশঙ্কাই প্রকাশ করেছেন।

[আরও পড়ুন: ৫.২৫ মিনিটে ১.৬ কিমি দৌড়ে তাক লাগালেন ৯ মাসের অন্তঃসত্ত্বা অ্যাথলিট, দেখুন ভিডিও]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement