Advertisement
Advertisement
Rahul Dravid

‘তোমাকে সবচেয়ে বেশি মিস করবে সামাইরা’, রাহুলকে আবেগঘন বার্তা ঋতিকার

ভারতীয় দলের সঙ্গে প্রায়শই দেখা যেত রোহিতকন্যা সামাইরাকে। ভারতীয় কোচের সঙ্গে তার বন্ধুত্বও জমে উঠেছিল।

Rohit Sharma wife shares heartfelt note for Rahul Dravid

ছবি: সংগৃহীত

Published by: Anwesha Adhikary
  • Posted:July 10, 2024 5:41 pm
  • Updated:July 10, 2024 5:41 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় দলের কোচ হিসাবে যাত্রা শেষ করেছেন রাহুল দ্রাবিড়। তাঁকে শ্রদ্ধা জানিয়ে বিদায়ী চিঠি লিখেছেন ভারত অধিনায়ক রোহিত শর্মা। এবার সদ্যপ্রাক্তন কোচকে বিশেষ বার্তা দিলেন রোহিতপত্নী ঋতিকা। ইনস্টাগ্রামে তিনি জানান, দ্রাবিড়কে সবচেয়ে বেশি মিস করবে রোহিতের কন্যা সামাইরা।

মঙ্গলবার ভারতীয় দলের নতুন কোচ হিসাবে ঘোষণা করা হয় গৌতম গম্ভীরের (Goutam Gambhir) নাম। তার আগেই অবশ্য দ্রাবিড়ের জন্য আবেগঘন পোস্ট করেন রোহিত। ইনস্টাগ্রামে লেখেন, “আমার অনুভূতি ভাষায় প্রকাশ করার সঠিক শব্দ নেই। সেটা কখনও করতে পারব বলে মনে হয় না। তাই এখানে সেই চেষ্টাটাই করছি। তোমার থেকে অনেক কিছু শিখেছি। অনেক দারুণ মুহূর্ত কাটিয়েছি। আমার স্ত্রী বলে, তুমি আমার কাজের জগতের স্ত্রী। আমি নিজেও গর্বিত, তোমাকে সেই কাছের মানুষ মনে করতে পেরে।”

Advertisement

[আরও পড়ুন: দ্রুত ফিট হচ্ছেন শামি, কবে মাঠে নামবেন তারকা পেসার?]

রোহিতের (Rohit Sharma) সেই পোস্ট নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন ঋতিকা। তিনি লেখেন, “রাহুল (Rahul Dravid), তোমাকে নিয়ে আমাদের অনেক স্মৃতি, অনেক আবেগ জড়িয়ে আছে। আমাদের গোটা পরিবারের কাছে তুমি খুব গুরুত্বপূর্ণ। খুব মিস করব তোমাকে। তবে আমার মনে হয়, তোমাকে সবচেয়ে বেশি মিস করবে সামাইরা।” উল্লেখ্য, ভারতীয় দলের সঙ্গে প্রায়শই দেখা যেত রোহিতকন্যা সামাইরাকে। ভারতীয় কোচের সঙ্গে তার বন্ধুত্বও জমে উঠেছিল।

Advertisement

উল্লেখ্য,: মাসদুয়েক তিনি ক্রিকেট থেকে দূরে থাকবেন বলেই জানা গিয়েছে। অন্যদিকে জল্পনা চলছে, হয়তো কেকেআরে মেন্টর হিসাবে যোগ দিতে পারেন দ্রাবিড়। ক্রিকেটপ্রেমীদের মতে, ভারতীয় ক্রিকেটে এর পর আরও অনেক জুটি তৈরি হবে। নিশ্চয়ই তাঁরাও সাফল্যের রাস্তা দেখাবেন। কিন্তু বিশ্বকাপের সাফল্যের সঙ্গে রোহিত-দ্রাবিড়ের জুটিও অমর হয়ে থাকবে ক্রিকেটপ্রেমীদের মনে।

[আরও পড়ুন: ইউরোর সেমিতে মুখোমুখি ইংল্যান্ড-নেদারল্যান্ডস, একনজরে দুদলের শক্তি-দুর্বলতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ