Advertisement
Advertisement
Mohammed Shami

দ্রুত ফিট হচ্ছেন শামি, কবে মাঠে নামবেন তারকা পেসার?

বিশ্বকাপের সময় চোট পেয়েছিলেন শামি।

Mohammed Shami is recovering well, might take the field in August

ফাইল ছবি।

Published by: Anwesha Adhikary
  • Posted:July 10, 2024 5:05 pm
  • Updated:July 10, 2024 5:05 pm

আলাপন সাহা: বিশ্বকাপের সময় চোট পেয়েছিলেন। যার ফলে দীর্ঘদিন মাঠের বাইরে থাকতে হচ্ছে মহম্মদ শামিকে। লন্ডনে গিয়ে অস্ত্রোপচার করেছেন। অস্ত্রোপচারের পর দ্রুতই সুস্থ হয়ে উঠছেন ভারতের তারকা পেসার। যা খবর, তাতে আগস্টের মধ্যেই পুরো সুস্থ হয়ে যাবেন শামি। আর সবকিছু ঠিকঠাক চললে বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট থেকেই মাঠে ফিরবেন তিনি।

জাতীয় ক্রিকেট অ‌্যাকাডেমিতে আপাতত রিহ‌্যাব চলছে তাঁর। অস্ত্রোপচরের পর যেভাবে রিকভারি হয়েছে শামির (Mohammed Shami), সেটা দেখে ফিজিও থেকে শুরু করে ডাক্তাররা প্রত্যেকেই বেশ খুশি। অস্ত্রোপচারের পর ক্রাচ নিয়ে হাঁটার পরামর্শ দেওয়া হয়েছিল তাঁকে। তবে এখন আর সেটা লাগছে না। এমনকী বোলিংও শুরু করে দিয়েছেন শামি। তবে পুরোদমে বোলিং করছেন না। ছোট রান আপে বোলিং করছেন। শামির ঘনিষ্ঠমহলে খোঁজ নিয়ে জানা গেল, জাতীয় ক্রিকেট অ‌্যাকাডেমিতে আর তিরিশ দিনের রিহ‌্যাব রয়েছে তাঁর।

Advertisement

[আরও পড়ুন: ইউরোর সেমিতে মুখোমুখি ইংল্যান্ড-নেদারল্যান্ডস, একনজরে দুদলের শক্তি-দুর্বলতা

এই মুহূর্তে মোরাদাবাদে নিজের বাড়িতে রয়েছেন শামি। দিন কয়েক পর ফের জাতীয় ক্রিকেট অ‌্যাকাডেমিতে চলে যাবেন তিনি। যা শোনা গেল, তাতে শামির মাঠে ফেরার ব‌্যাপার নিয়ে কোনওরকম তাড়াহুড়ো করতে চাইছে না ভারতীয় টিম ম‌্যানেজমেন্ট। শামি নিজেও তাড়াহুড়ো করতে চাইছেন না। তবে আশা করা হচ্ছে এই মাসের শেষের দিকে থেকে হয়তো বোলিংয়ে আরও একটু রান আপ বাড়াবেন তিনি। এখনও পর্যন্ত যেরকম দ্রুত সেরে উঠছেন, আগস্টের শুরু থেকে পুরোদমে বোলিং করতে পারেন বলে শোনা গেল।  শামি-ঘনিষ্ঠ একজন বলছিলেন, “এরকম অস্ত্রোপচারের পর সাধারণত একটু বেশি সময় লাগবে রিকভারির জন‌্য। তবে শামি দ্রুততার সঙ্গে সেরে উঠছে। ডাক্তার-ফিজিও প্রত্যেকেই ওর রিকভারি নিয়ে সন্তুষ্ট।”

Advertisement

[আরও পড়ুন: কেকেআরের আইপিএল জয়ের সেলিব্রেশনে শাহরুখ, গম্ভীর! জানা গেল দিনক্ষণ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ