BREAKING NEWS

২  ভাদ্র  ১৪২৯  বৃহস্পতিবার ১৮ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রস টেলরকে আধার কার্ড দেওয়ার আরজি বীরেন্দ্র শেহবাগের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 6, 2017 3:21 pm|    Updated: September 25, 2019 7:10 pm

Ross Taylor merits an Aadhaar card, feels Virender Sehwag

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঠে যখন ভারত-নিউজিল্যান্ড লড়াই হচ্ছে, তখন মাঠের বাইরে ক্রিকেটপ্রেমীরা অন্য এক লড়াইয়ের সাক্ষী থাকছেন। না সিরিয়াস কিছু নয়, মজা করেই টুইট যুদ্ধে জড়িয়েছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার বীরেন্দ্র শেহবাগ এবং কিউয়ি ক্রিকেটার রস টেলর। তবে এ লড়াইয়ে টেলরের হিন্দি শুনে রীতিমতো চমকে গিয়েছেন  শেহবাগ। এতটাই যে কেন্দ্রীয় সংস্থা ইউআইডিএআই-এর আরজি জানিয়ে বলেন যে, এত সুন্দর হিন্দি বলার জন্য রস টেলরকে কী আধার কার্ড দেওয়া যায়?

[OMG! আত্মহত্যা করতে চেয়েছিলেন ইলিয়ানা ডি’ক্রুজ!]

ঠিক কী হয়েছিল? রাজকোটে জয়লাভ করেই  শেহবাগকে খোঁচা দিয়েছিলেন রস টেলর। একটি বন্ধ দরজির দোকানের সামনে ছবি তুলে নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন। সঙ্গে লেখেন, ‘রাজকোটে ম্যাচের পর দরজির দোকান বন্ধ। এর পরের সেলাই ত্রিবান্দ্রমে হবে। অবশ্যই এস।’ আর টেলরের এই পোস্টের পরই তাঁর হিন্দি দেখে অভিভূত হয়ে যান  শেহবাগ। টুইট করে ইউআইডিএআই-কে আরজি জানান, দুরন্ত হিন্দি বলার জন্য এই কিউয়ি ক্রিকেটারকে আধার কার্ড দেওয়া যায় কিনা। যদিও এরপরই পালটা টুইট করে আধার কার্ড সংস্থা জানায়, এভাবে কাউকে আধার কার্ড দেওয়া যায় না। তার জন্য তাঁকে এদেশের বাসিন্দা হতে হবে।শেষে  শেহবাগ লেখেন, যে যতই মজা করুক, সরকারই শেষ হাসি হাসবে।

@virendersehwag #Rajkot mein match k baad, #darji (Tailor) Ki dukaan band. Agli silai #Trivandrum mein hogi… Zaroor Aana. #India #IndvNZ

A post shared by Ross Taylor (@rossltaylor3) on

দরজি নিয়ে এই  শেহবাগের সঙ্গে টেলরের এই কথার সূত্রপাত ভারত-নিউজিল্যান্ড প্রথম ওয়ানডের পর। ওই ম্যাচে দুরন্ত ব্যাটিং করে দলকে জয় এনে দিয়েছিলেন রস টেলর। এরপরই  শেহবাগ লেখেন, ‘রস টেলর, দরজিজি আপনি খুব ভাল খেলেছেন। দিওয়ালির চাপ খুব ভাল ভাবে নিতে পেরেছেন।’ পালটা টুইট করেন রস টেলরও। লেখেন, ‘ধন্যবাদ  শেহবাগজি। পরের বছর আপনার অর্ডার ঠিক সময়ে পাঠিয়ে দেবেন। তাহলে আপনার অর্ডার দিওয়ালির আগেই পেয়ে যাবেন।’ এরপরও চলতে থাকে দু’জনের টুইট যুদ্ধ। এই টুইটগুলি তারই অংশ। আর দু’জনের এই লড়াই তারিয়ে তারিয়ে উপভোগ করছেন ক্রীড়াপ্রেমীরাও।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে