১ জ্যৈষ্ঠ  ১৪২৮  রবিবার ১৬ মে ২০২১ 

READ IN APP

Advertisement

IPL 2021: 'শরীর নিয়ে তো নড়তেই পারছেন না,' রাসেলকে তীব্র কটাক্ষ মাইকেল ভনের

Published by: Abhisek Rakshit |    Posted: April 19, 2021 9:04 pm|    Updated: April 19, 2021 9:04 pm

Russell struggling with his body: Michael Vaughan feels dealing with KKR star can be tricky for Morgan | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বইয়ের (Mumbai Indians) পর বিরাট কোহলির (Virat Kohli) আরসিবির (RCB) বিরুদ্ধেও হারতে হয়েছে কলকাতা নাইট রাইডার্সকে (Kolkata knight Riders)। আর এরপরই দলের অন্দরে দেখা দিয়েছে অশান্তি। এই পরিস্থিতিতে এবার আন্দ্রে রাসেলের (Andre Russell) ফিটনেস নিয়ে কটাক্ষ করলেন প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক মাইকেল ভন। পাশাপাশি তাঁর মতে, এই বিষয়টি সামলানো কেকেআর অধিনায়ক ইওন মর্গ্যানের পক্ষে সহজও হবে না।

গতবার দুবাইয়ে আয়োজিত আইপিএলে আশানুরূপ ফল করতে পারেনি কেকেআর। এরপর রাসেলের ফিটনেস নিয়েও প্রশ্ন উঠেছিল। এবারও সেই একই বিষয়ে মুখ খুললেন ভন। একটি অনুষ্ঠানে কেকেআরের পারফরম্যান্স নিয়ে প্রশ্ন করা হলে ভন বলেন, “তোমার কাছে আন্দ্রে রাসেলের মতো খেলোয়াড় রয়েছে। যে কি না একজন সুপারস্টার। অথচ ফিল্ডিংয়ের সময় বল ওর দিকে আসলেই রাসেল পা ব্যবহার করছে। ও এমন একজন ক্রিকেটার যে নিচু হতেই পারে না। এই বিষয়টিকে মর্গ্যানের বুদ্ধি করে সামলাতে হবে।” এরপরই তাঁর সংযোজন, “এটা সত্যিই কঠিন। কী করে রাসেলের মতো একজন ক্রিকেটারকে কেউ বাদ দিতে পারে। অথচ ফিল্ডিং বা বোলিং করার সময় দেখলে বোঝা যাবে, কেকেআরে এমন একজন খেলোয়াড় রয়েছেন যিনি নিজের শরীর নিয়ে সমস্যায় ভুগছেন।”

[আরও পড়ুন: ইউরোপীয় ফুটবলে বিপ্লব! নতুন ‘সুপার লিগ’ তৈরির ঘোষণা রিয়াল-বার্সার মতো ১২টি ক্লাবের]

এদিকে, আরসিবির বিরুদ্ধে ম্যাচে বরুণকে আরও এক ওভার বল না দেওয়ার জন্য ইতিমধ্যে নাইট সংসারে অশান্তি দেখা দিয়েছে। অধিনায়ক ইওন মর্গ্যান এবং কোচ ব্রেন্ডন ম্যাকালাম একেবারে উলটো মেরুতে। প্রথম জন বলছেন, তাঁর সিদ্ধান্ত ঠিকই ছিল। পাওয়ার প্লে-তে বরুণ চক্রবর্তী (Varun Chakravorty) এক ওভারে দু’উইকেট নেওয়ার পর তার পরের ওভার তাঁকে না দেওয়ার মধ্যে ভুল কিছু নেই। কারণ, শুধুমাত্র গ্লেন ম্যাক্সওয়েল নিয়ে ভাবলে চলত না। ভাবতে হত, এবি ডি’ভিলিয়ার্সকে নিয়েও। যিনি নামতেন পরের দিকে। তাঁর জন্য বরুণের দু’একটা ওভার রাখতে হত। দ্বিতীয় জন বলছেন, ভুল হয়েছে। পরে এবি ডি’ভিলিয়ার্স নামতেন ঠিকই। কিন্তু তখন বরুণকে আরও একটা ওভার করালে খেলা কেকেআরের দিকে পুরোপুরি চলে আসত না কে বলতে পারে?

[আরও পড়ুন: রশিদ-মুজিবদের সঙ্গে রোজা রাখলেন ওয়ার্নার-উইলিয়ামসনও, প্রশংসায় পঞ্চমুখ নেটদুনিয়া]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement