BREAKING NEWS

১৯ আষাঢ়  ১৪২৭  রবিবার ৫ জুলাই ২০২০ 

Advertisement

২৫তম বিবাহ বার্ষিকীতে অঞ্জলিকে সারপ্রাইজ, পরিবারের জন্য নিজহাতে রান্না করলেন শচীন

Published by: Sulaya Singha |    Posted: May 26, 2020 3:59 pm|    Updated: May 26, 2020 3:59 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথায় আছে, ভালবাসা পুরনো হলে আরও পক্ত হয়। ২৫ বছরের বৈবাহিক জীবনে সেই ভালবাসার গভীরতা বেড়েছে বই কমেনি। আজও তাঁরা একে অপরের পরিপূরক। হাতে হাত ধরে ২৫টা বছর কাটিয়ে দিয়ে আগামিদিনগুলিতেই একইভাবে পাশে থাকার অঙ্গীকারবদ্ধ তাঁরা। তাঁরা শচীন এবং অঞ্জলি তেণ্ডুলকর। সোমবারই ২৫ তম বিবাহ বার্ষিকী সেলিব্রেট করলেন তাঁরা। আর এই বিশেষ দিনে স্ত্রী এবং পরিবারকে শচীন যে সারপ্রাইজ দিলেন, তা নিঃসন্দেহে দারুণ ‘সুস্বাদু’।

যিনি রাঁধেন তিনি চুলও বাঁধেন। পুরুষসমাজে এর উদাহরণ হিসেবে শচীন তেণ্ডুলকরের নাম নেওয়া যেতেই পারে। ক্রিকেটের জগতের মাস্টার ব্লাস্টার হওয়ার পাশাপাশি হাজারো গুণের মালিক তিনি। ব্যাট হাতে যেমন বিপক্ষ বোলারদের রাতের ঘুম উড়াতেন তেমনই সমান দক্ষতায় রান্নাঘরেও চলে তাঁর হাত। এ আর কারও অজানা নেই। আর লকডাউনের আবহে ফের রাঁধুনির ভূমিকায় ধরা দিলেন ক্রিকেট ঈশ্বর। নতুন একটি খাবারের পদ বানাতে বেছে নিয়েছিলেন এই বিশেষ দিনটিকেই। কী বানালেন? লোভনীয়, জিভে জল আনা আমের কুলফি। একেবারে নিজের হাতে। ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করে অন্যদের শিখিয়েও দিলেন ম্যাঙ্গো কুলফি বানানোর পদ্ধতি।

[আরও পড়ুন: জয় শাহ নন, বৃহস্পতিবার আইসিসির গুরুত্বপূর্ণ বৈঠকে যোগ দিচ্ছেন সৌরভ নিজে!]

ভিডিওতে শচীন বলেন, “আজ ২৫তম বিবাহ বার্ষিকীতে পরিবারকে সারপ্রাইজ দেব। ম্যাঙ্গো কুলফি বানিয়ে খাওয়াব সবাইকে।” কুলফি বানানোর পদ্ধতি দেখে বেশ বোঝা যায়, তা আনকোড়া হাতের কামাল নয়। লিটল মাস্টার এসবে ভালই পারদর্শী। সে কুলফি খেয়ে অবশ্য অঞ্জলি এবং পরিবারের বাকি সদস্যদের কী প্রতিক্রিয়া, তা জানা যায়নি। তবে ডেসার্ট যে খাসা হয়েছে, তা শচীন নিজেই জানিয়ে দিয়েছেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Made this Mango Kulfi as a surprise for everyone at home on our 25th wedding anniversary. 🥭 ☺️

A post shared by Sachin Tendulkar (@sachintendulkar) on

লকডাউনের মধ্যে কখনও আদর্শ নাগরিক হিসেবে জনসাধারাণকে করোনা থেকে সুরক্ষিত থাকতে সচেতন করেছেন, তো কখনও আদর্শ বাবা রূপে ছেলের হেয়ারকাট করে দিয়েছেন। এবার তিনি আদর্শ স্বামীর ভূমিকায়। এমনি এমনি কী আর তিনি দেশের আইকন।

[আরও পড়ুন: আমফান বিধ্বস্ত সুন্দরবনের পাশে শিল্টন, সর্বহারাদের ত্রাণ সামগ্রী পৌঁছে দেবেন ফুটবলার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement