BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৪ অক্টোবর ২০২০ 

Advertisement

শারজায় প্রতি ম্যাচে ২০০, এবার আইপিএলের জন্য দুর্দান্ত নিয়মের সুপারিশ করলেন মঞ্জরেকর

Published by: Abhisek Rakshit |    Posted: October 5, 2020 12:52 pm|    Updated: October 5, 2020 12:54 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ ছোট মাঠ। প্রতিম্যাচেই গড়ে ২০০ রান উঠছে। এমনকী কোনও ম্যাচে ২০০ রান তাড়া করেও বিপক্ষ দল ম্যাচ জিতেও নিয়েছে। আর ছয়?‌ দু’‌ইনিংস মিলিয়ে অন্তত ৩০ থেকে ৩৫টি। চলতি আইপিএলে (IPL 2020) শারজায় (Sharjah Cricket Stadium) ম্যাচ মানেই এই দৃশ্য দেখা গিয়েছে। বলা যেতে পারে, একেবারে বোলারদের বধ্যভূমি। এই পরিস্থিতিতে এবার কেবলমাত্র শারজার জন্যই বিশেষ নিয়মের সুপারিশ করলেন প্রাক্তন ক্রিকেটার এবং ধারাভাষ্যকার সঞ্জয় মঞ্জরেকর। আর তাই এই সুপারিশ বেশ মনেও ধরেছে নেটিজেনদের।

[আরও পড়ুন: ‌বঙ্গতনয়ার অলিম্পিকের স্বপ্নে বাদ সাধল ব্রেন টিউমার, আর্থিক সমস্যায় থমকে চিকিৎসা]

সোমবার নিজের টুইটার হ্যান্ডেল থেকে ক্রিকেটভক্তদের উদ্দেশে একটি প্রশ্ন ছুড়ে দেন মঞ্জরেকর (Sanjay Manjrekar) । লেখেন, ‘‌‘‌বাউন্ডারি টপকালে চার এবং স্টেডিয়ামের বাইরে গেলে তবেই ছয় রান। শারজায় ম্যাচের জন্য এটাই আমার শর্ত। আপনাদের কী মত?‌’‌’ এরপর নেটিজেনদের মধ্যে অনেকেই তাঁকে জবাবও দেন। কেউ কেউ সম্মতিও জানান।

 

এদিকে, টানা তিন ম্যাচ পর জয়ে ফিরেছে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। তাও দশ উইকেটে জয়। আর এতে খুবই খুশি চেন্নাই ভক্তরা। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় অনেকেই দলের জয় নিয়ে পোস্ট করেছেন। CSK-কে শুভেচ্ছা জানিয়েছেন মহেন্দ্র সিং ধোনির (Mahendra Singh Dhoni) স্ত্রী সাক্ষীও। তবে এসব কিছুকে ছাপিয়ে শিরোনামে উঠে এসেছে শেন ওয়াটসনের একটি টুইট। যা তিনি ম্যাচে খেলতে নামার আগে করেছিলেন। সেখানে তিনি লিখেছিলেন, ‘‌‘‌আইপিএলে চেন্নাইয়ের জন্য পারফেক্ট ম্যাচটি আসতে চলেছে।’‌’ এদিকে, ম্যাচে দশ উইকেটে জয় লাভ করে চেন্নাই। রানে ফেরেন ওয়াটসনও। করেন অপরাজিত ৮৩ রান। ফলে অনেকেই মজা করে প্রশ্ন তোলেন, ওয়াটসন কী ভবিষ্যত দেখতে পারেন?

 

[আরও পড়ুন: ‌ওয়াটসন–ডু’‌প্লেসির ওপেনিং জুটিতেই বাজিমাত, দশ উইকেটে পাঞ্জাব বধ চেন্নাইয়ের]‌‌‌

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement