২৮ আশ্বিন  ১৪২৬  বুধবার ১৬ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঝে আর মাত্র কয়েকটা দিন। তারপরই ব্রিটেনে শুরু ক্রিকেটের মহারণ। ইতিমধ্যেই ইংল্যান্ড উড়ে গিয়েছে টিম ইন্ডিয়া। বিশ্বকাপ নিয়ে ক্রিকেটপ্রেমীদের উত্তেজনার পারদও চড়তে শুরু করেছে। আর সেই উত্তাপের আঁচ আরও খানিকটা বাড়িয়ে দিল এবারের বিশ্বকাপের অফিশিয়াল হুইস্কি পার্টনার রয়্যাল স্ট্যাগ। হাইভোল্টেজ এই টুর্নামেন্টের কথা মাথায় রেখে তারা বাজারে আনল রয়্যাল স্ট্যাগ ক্রিকেট ওয়ার্ল্ড কাপ প্যাক। যার সংখ্যা অবশ্যই সীমিত।

অল্প সংখ্যায় প্যাকেজিংয়ের ভাবনা ও ডিজাইন ওগিলভির। তবে এর নেপথ্যে আসল অনুপ্রেরণা অবশ্যই আইসিসি বিশ্বকাপের ট্রফিটি। প্যাকেজিংয়ের আদ্যোপান্ত রয়েছে ক্রিকেটীয় মেজাজ। এর পাশাপাশি থাকছে ইংল্যান্ড ও ওয়েলসের প্রতিনিধিত্বমূলক স্মারকগুলিও। বিশ্বকাপের মরশুমে রয়্যাল স্ট্যাগের এই প্যাক আপনাকে আকৃষ্ট করবেই।

[আরও পড়ুন: এবারের বিশ্বকাপ সবচেয়ে চ্যালেঞ্জিং, কেন এমন কথা বললেন কোহলি?]

বিশ্বকাপের আগেই আত্মপ্রকাশ করল এই নয়া প্যাকেজিং। সেই উপলক্ষে পারনড রাইকার্ড ইন্ডিয়ার চিফ মার্কেটিং অফিসার কার্তিক মোহিন্দ্র বলেন, “ভারতের ক্রিকেট ফ্যানদের জন্য আইসিসি ক্রিকেট বিশ্বকাপ হল সাধারণ একটা স্পোর্টিং ইভেন্টের চেয়েও অনেক বড় ব্যাপার। যে আবেগ, পাগলামি, উত্তেজনা এবং ভালবাসা ক্রিকেটকে ঘিরে তৈরি হয়েছে তা প্রতিটি একনিষ্ঠ ক্রিকেটপ্রেমীর মধ্যেই লক্ষ্য করা যায়। ক্রিকেটের সঙ্গে আমাদের সম্পর্ক অনেকদিনের। এই সম্পর্ক দেশজুড়ে ক্রেতাদের সঙ্গে আমাদের সম্পর্ককে বাড়তি উৎসাহ দেয়। স্বল্প সংখ্যায় ক্রিকেট ওয়ার্ল্ড কাপ প্যাক বাজারে নিয়ে এসে আমরা ক্রিকেটপ্রেমীদের দিচ্ছি একটা ওয়ার্ল্ড কাপ স্মারক, যা সংগ্রহ করে রাখার মতো এবং এই স্মারককে সঙ্গে নিয়ে ক্রিকেটীয় মেজাজ সেলিব্রেট করার মতো একটি সুযোগ।” এখানেই শেষ নয়, তিনি আরও জানান, এই প্যাকটিকে নিয়ে থাকছে প্রতিযোগিতাও। তাতে জিতলে ইংল্যান্ড ও ওয়েলসে গিয়ে বিশ্বকাপের সাক্ষী থাকার সুযোগ মিলতে পারে।

ওগিলভির প্রেসিডেন্ট কপিল অরোরা বলেন, “অনেক বছর ধরেই মানুষ জানে যে ক্রিকেট মানেই রয়্যাল স্ট্যাগ, রয়্যাল স্ট্যাগ মানেই ক্রিকেট। ক্রিকেট উৎসবকে বিশেষভাবে স্মরণীয় করে রাখতেই এই স্বল্প সংখ্যক প্যাকের ভাবনা। যা ফ্যানদের দেবে একইসঙ্গে ব্র্যান্ডের আভিজাত্য ও ক্রিকেটের মেজাজ।” সবমিলিয়ে বিশ্বকাপের আমেজকে আরও রঙিন করে তুলবে রয়্যাল স্ট্যাগের স্পেশ্যাল প্যাক।

[আরও পড়ুন: ইস্তফা উৎপল গঙ্গোপাধ্যায়ের, আইএফএ’র নয়া সচিব হচ্ছেন জয়দীপ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং