BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৭  বৃহস্পতিবার ২৬ নভেম্বর ২০২০ 

Advertisement

কাপ জেতালেই কার্তিককে বিশেষ পুরস্কার দেবেন, ভারচুয়াল আড্ডায় প্রতিশ্রুতি শাহরুখের

Published by: Abhisek Rakshit |    Posted: October 21, 2020 2:54 pm|    Updated: October 21, 2020 3:32 pm

An Images

স্টাফ রিপোর্টার: পর্দায় আকর্ষণীয় উপস্থিতি আর তুখোড় অভিনয় ক্ষমতার জন্য বলিউড তাঁকে বাদশার তাজ পরিয়ে দিয়েছে বহু দিন। কিন্তু শাহরুখ খানকে বোধহয় আরও একটা কারণে শ্রেষ্ঠত্বের শিরোপা পরিয়ে দেওয়া যায়। রসিকতার টাইমিং! কোনও একটা নির্দিষ্ট ঘটনাকে ঘিরে মজার মজার কথা বলে শ্রোতাদের সম্মোহিত করে রাখতেও তিনি অদ্বিতীয়। আর সেটা যে আজও, জীবনের পঞ্চাশ বসন্ত পেরনোর পরেও একই রকম অটুট, একই রকম বহমান, আবারও বুঝিয়ে দিলেন শাহরুখ (Shahrukh Khan)।

বুধবার বিরাট কোহলির (Virat Kohli) রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর (Royal Challengers Bangalore) বিরুদ্ধে নামার আগে KKR ক্রিকেটারদের সঙ্গে মহাচতুর্থীর দিন একটা ফেসবুক লাইভ করলেন নাইট মালিক। এবং সেখানে তরুণ শুভমান গিলের (Subhman Gill) সঙ্গে যেমন দেশজোড়া মহিলা অনুরাগী নিয়ে ঠাট্টা চলল। যেমন নীতিশ রানার লম্বা চুল নিয়ে ইয়ার্কি চলল। তেমনই কেকেআরের প্রাক্তন অধিনায়ক দীনেশ কার্তিককে অদ্ভুত একটা প্রতিশ্রুতিও দিয়ে বসলেন কিং খান! প্রবল রজনীকান্ত ভক্ত কার্তিককে শাহরুখ বলে বসলেন যে, কার্তিক শুধু কাপটা জিতিয়ে দিন। তার পর তিনি নিজে রজনীকান্তের সঙ্গে কার্তিকের দেখা করিয়ে দেবেন!

[আরও পড়ুন: বাদ লোবো-রালতে, ২২ জন ভারতীয় ফুটবলারের নাম ঘোষণা করল ইস্টবেঙ্গল]

আসলে এ দিন কেকেআরের নতুন ফ্যান অ্যানথেম প্রকাশিত হল। সেই উপলক্ষ্যেই নাইটদের সঙ্গে ভার্চুয়াল আড্ডা দিতে এসেছিলেন কিং খান। প্রথমেই শুভমান গিলকে নিয়ে পড়লেন। গিলকে হঠাৎই বাদশা বলে বসেন, “আচ্ছা, তোর যে এমন ভারতজোড়া মহিলা সমর্থক। কতটা ভাল লাগে ভাবলে?” লাজুক শুভমান উত্তর দেন, “ভালই লাগে।” কিন্তু নাছোড় শাহরুখ বলতে থাকেন, “বল না, কতটা ভাল লাগে? লজ্জা পাচ্ছিস কেন?” নীতিশ রানাকে বললেন, “আচ্ছা, কার চুলটা বেশি লম্বা? তোমার না আমার?” নীতিশ এগোতেই দেননি আর বাদশাকে। চটজলদি বলে দেন, “না, না স্যর। আপনার সঙ্গে আমার কোনও কম্পিটিশন নেই।”

[আরও পড়ুন: কলকাতার পর কোথায় হবে দিন-রাতের পিংক টেস্ট? জানিয়ে দিলেন সৌরভ]

কেকেআর অধিনায়ক ইয়ন মর্গ্যান, প্রাক্তন অধিনায়ক দীনেশ কার্তিকের (Dinesh Karthik) সঙ্গেও হাসি-ঠাট্টা-নস্ট্যালজিয়াও চালিয়ে গেলেন শাহরুখ। কথায় কথায় আবার শাহরুখ জানান, দীনেশ কার্তিক দক্ষিণের সুপারস্টার রজনীকান্তের ভক্ত। শাহরুখ জিজ্ঞাসা করেন কার্তিককে যে, কখনও রজনীকান্তের সঙ্গে দেখা হয়েছে কি না? জবাবে ডিকে বলেন, সে ভাবে নয়। এবার শাহরুখ সরাসরি প্রস্তাব দেন কার্তিককে। বলে দেন, “তুমি আমাকে ট্রফিটা জিতিয়ে দাও। আমি তোমাকে রজনীকান্তের (Rajnikant) সঙ্গে দেখা করিয়ে দেব।” এখন দেখার সত্যিই কাপ জিতিয়ে রজনীকান্তের সঙ্গে দেখা করতে পারেন কি না দীনেশ কার্তিক।

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement