BREAKING NEWS

২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

বিয়ে করতে চলেছেন শাহিদ আফ্রিদির বড় মেয়ে, পাত্র কে জানেন?

Published by: Abhisek Rakshit |    Posted: March 7, 2021 8:00 pm|    Updated: March 7, 2021 8:04 pm

Shahid Afridi confirms his daughter to tie the knot with Pakistan pacer Shaheen Afridi | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ে করতে চলেছেন পাকিস্তানের (Pakistan) প্রাক্তন ক্রিকেটার শাহিদ আফ্রিদির (Shahid Afridi) বড় মেয়ে আকসা আফ্রিদি। রবিবার আফ্রিদি নিজেই সোশ্যাল মিডিয়ায় সেকথা জানালেন। আর পাত্র কে জানেন? তিনি আর কেউ নন, পাক জাতীয় ক্রিকেট দলের তারকা পেসার শাহিন আফ্রিদি (Shaheen Afridi)। অর্থাৎ মেয়ের জন্য ক্রিকেটার জামাইকেই পছন্দ করলেন পাকিস্তানের প্রাক্তন তারকা।

টুইটে আফ্রিদি নিজেই জানান, শাহিনের পরিবারই তাঁদের সঙ্গে বিয়ের জন্য যোগাযোগ করে। তারপরই কথাবার্তা এগোয়। এদিন নিজের টুইটার হ্যান্ডেলে শাহিদ আফ্রিদি লেখেন, “আমার মেয়ের সঙ্গে বিয়ের জন্য শাহিনের পরিবারই আমাদের সঙ্গে যোগাযোগ করেছিল। দুই পরিবারই একে অপরের সঙ্গে কথা বলেছে। আসলে জুটি স্বর্গেই তৈরি হয়। আল্লাহরই বোধহয় এরকম ইচ্ছে ছিল। মাঠের ভিতর এবং বাইরে শাহিনের সাফল্য কামনা করি।” তবে কবে বিয়ে? সেকথা জানাননি তিনি। যদিও আফ্রিদির এই খবর জানানোর পরই সোশ্যাল মিডিয়ায় তাঁকে ক্রিকেটভক্তদের অনেকেই অভিনন্দন জানিয়েছেন।

 

[আরও পড়ুন: কথা রাখলেন স্টেইনম্যান, ভারতে পানীয় জলের সংকট কাটাতে অর্থসাহায্য লাল-হলুদ তারকার]

প্রসঙ্গত, পাকিস্তানের অন্যতম সেরা অলরাউন্ডার শাহিদ আফ্রিদির পাঁচ জন কন্যা। পাঁচ জনের নাম- আকসা, আনসা, আজওয়া, আসমারা এবং আরওয়া। এর মধ্যে বড় মেয়ে আকসার সঙ্গেই বিয়ে হচ্ছে শাহিনের। উল্লেখ্য, এবারের পিএসএলেও কিন্তু হবু শ্বশুর-জামাই একসঙ্গে অংশ নিয়েছিলেন। যদিও একই দলে খেলার কথা ছিল না তাঁদের। শাহিদ আফ্রিদি যেখানে মুলতান সুলতানসের সদস্য, সেখানে শাহিন আফ্রিদি লাহোর কোয়াল্যান্ডার্সের সদস্য।

[আরও পড়ুন: ইডেনে ম্যাচই নেই KKR-এর, কোন কোন দলের খেলা দেখার সুযোগ পাবেন কলকাতাবাসী?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement