BREAKING NEWS

১৬ জ্যৈষ্ঠ  ১৪৩০  বুধবার ৩১ মে ২০২৩ 

READ IN APP

Advertisement

ভারত থেকে পাকিস্তান দলকে হুমকি দেওয়া হয়েছে! এশিয়া কাপ বিতর্কের মধ্যেই বিস্ফোরক আফ্রিদি

Published by: Subhajit Mandal |    Posted: March 21, 2023 2:59 pm|    Updated: March 21, 2023 2:59 pm

Shahid Afridi has a 'request' for Indian Prime Minister Narendra Modi lover Indo-Pak Cricket | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এশিয়া কাপ (Asia Cup) নিয়ে বিতর্ক যখন তুঙ্গে, তখনই চাঞ্চল্যকর অভিযোগ করলেন প্রাক্তন পাকিস্তানি অধিনায়ক শাহিদ আফ্রিদি। তাঁর দাবি, অতীতে পাকিস্তান দলকেও ভারত থেকে হুমকি দেওয়া হয়েছে। আফ্রিদি বলছেন, সেই হুমকি উপেক্ষা করে পাক দল ভারতে আসতে পারলে ভারতেরও উচিত পাকিস্তানে দল পাঠানো।

এই মুহূর্তে প্রাক্তন ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে লেজেন্ডস লিগে (Legends Cricket League) খেলছেন আফ্রিদি। সেখানেই তিনি বলেন,”এশিয়া কাপ খেলতে আপত্তি করছে কে? ভারত। আমি বলব, আপনারা দল পাঠান। আমরা আনন্দের সঙ্গে স্বাগত জানাব।” আফ্রিদির দাবি, “এর আগে এক ভারতীয় আমাদের হুমকি দিয়েছিল। তাঁর নাম আমি নিতে চাই না। কিন্তু সেসব হুমকি উড়িয়ে দিয়ে আমরা ভারতে খেলতে যাই। এবং ভারতীয়রা আমাদের দারুণভাবে স্বাগত জানিয়েছেন।” প্রাক্তন পাক অধিনায়ক বলছেন, হুমকি তো থাকবেই কিন্তু সেজন্য আমাদের সম্পর্ক যেন নষ্ট না হয়।

[আরও পড়ুন: ইডি হেফাজত শেষে ফের দিল্লির আদালতে অনুব্রত, জানানো হবে না জামিনের আবেদন]

আফ্রিদি (Sahid Afridi) মনে করেন ক্রিকেটই পারে দু’দেশের সম্পর্ক শুধরে দিতে। কিন্তু সেজন্য ভারত সরকারকে এগিয়ে আসতে হবে। প্রাক্তন পাক অধিনায়ক বলছেন, দুই দেশের মধ্যে ক্রিকেট পুরোদমে শুরু হওয়া উচিত। সেজন্য দরকার পড়লে খোদ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে আবেদন করবেন তিনি। সরাসরি মোদিকে উদ্দেশ্য করে তাঁর বক্তব্য,”আমি মোদিজির কাছে আবেদন করব যাতে ক্রিকেটটা পুরোপুরি চালু হতে পারে দুই দলের মধ্যে।”

[আরও পড়ুন: ATM-এ আর মিলবে না ২০০০ টাকার নোট? সংসদে জবাব অর্থমন্ত্রী নির্মলার]

আফ্রিদি বলছেন, “ভারতের বহু ক্রিকেটার এখনও তাঁর বন্ধু। সেই বন্ধুত্ব বজায় রাখতে গেলে বিসিসিআইকে (BCCI) বন্ধুত্বপূর্ণ আচরণ করতে হবে। ভারতীয় বোর্ড শক্তিশালী। কিন্তু তুমি শক্তিশালী মানে তোমার দায়িত্বও অনেক বেশি। তোমার শত্রু বাড়ানো উচিত নয়, বন্ধু বানানোর চেষ্টা করা উচিত।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে