BREAKING NEWS

১৪ মাঘ  ১৪২৯  রবিবার ২৯ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

Asia Cup 2022: গম্ভীরকে নিয়ে বিতর্কিত মন্তব্য আফ্রিদির, শুনে হাসলেন হরভজন! নেটদুনিয়ায় চরম নিন্দা

Published by: Sulaya Singha |    Posted: August 29, 2022 4:21 pm|    Updated: August 29, 2022 5:16 pm

Shahid Afridi's remark on Gautam Gambhir sparks debate | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারত-পাক ম্যাচে শুধু মাঠেই নয়, মাঠের বাইরেও যে উত্তেজনা তুঙ্গে থাকে, তা বলাই বাহুল্য। রবিবাসরীয় এশিয়া কাপেও (Asia Cup 2022) তার ব্যতিক্রম হয়নি। রোহিত বনাম বাবরদের মহারণের আগে আবার বিতর্ক উসকে দিলেন শাহিদ আফ্রিদি। গৌতম গম্ভীরকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে নেটাগরিকদের ক্ষোভের মুখে পড়লেন প্রাক্তন পাক অধিনায়ক।

আফ্রিদি এবং গম্ভীরের (Gautam Gambhir) মধ্যে আকচাআকচি অতীতে অনেকবারই উঠে এসেছে শিরোনামে। দুই দেশের দুই তারকা একে-অপরকে কটাক্ষ করতে পিছুপা হন না কখনও। এমনকী ক্রিকেট থেকে বিদায় জানানোর পরও এই ‘শত্রুতা’ অব্যাহত। নানা ইস্যু নিয়ে নেটদুনিয়ায় তর্কাতর্কিতে জড়িয়েছেন তাঁরা। গতকাল ম্যাচের আগে ফের গম্ভীরের প্রসঙ্গ টেনে এনে পুরনো বিতর্কই নতুন করে উসকে দেন আফ্রিদি (Shahid Afridi)। যা শুনে প্রাক্তন পাক অলরাউন্ডারের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ক্ষোভ উগরে দিয়েছেন নেটিজেনরা। 

[আরও পড়ুন: ‘আমার সঙ্গে কথা বলবে তো?’ ভারত-পাক ম্যাচ শেষে জাদেজাকে প্রশ্ন ‘নিন্দুক’ মঞ্জরেকরের]

কী এমন বললেন বুমবুম আফ্রিদি? ম্যাচের আগে একটি সংবাদমাধ্যমের টক শোয়ে হাজির হয়েছিলেন আফ্রিদি। সেই অনুষ্ঠানে হাজির ছিলেন হরভজন সিংও। সেখানেই ২২ গজে গম্ভীরের সঙ্গে ‘শত্রুতা’ নিয়ে কথা বলেন আফ্রিদি। মেনে নেন, সোশ্যাল প্ল্যাটফর্মে গম্ভীরের সঙ্গে সত্যিই তর্কাতর্কিতে জড়িয়েছিলেন তিনি। আফ্রিদির কথায়, “এরকম নয় যে কোনও ভারতীয় ক্রিকেটারের সঙ্গেই আমার কথা কাটাকাটি হয়নি। এক-একসময় সোশ্যাল মিডিয়ায় গৌতম গম্ভীরের সঙ্গে তর্ক-বিতর্ক হয়েছে। আমার মনে হয়, ভারতীয় দলেও কেউ গম্ভীরকে পছন্দ করে না।”

tweet

আফ্রিদির এই মন্তব্যেই চটেছেন ভারতীয় ক্রিকেটপ্রেমীরা। অনেকেই তীব্র আক্রমণ করে আফ্রিদির উদ্দেশে লিখেছেন, “২০১১ সালে আমাদের বিশ্বকাপ জয়ী দলের তারকা ব্যাটারকে অপমান করছেন আফ্রিদি!” আবার অনেকে হরভজনের নিন্দা করতেও ছাড়েননি। বলছেন, আফ্রিদির মন্তব্যে নির্লজ্জের মতো হাসছেন হরভজন। যা সত্যিই ভারতীদের কাছে লজ্জাজনক। যদিও এখনও পর্যন্ত এ নিয় গম্ভীরের কোনও প্রতিক্রিয়া মেলেনি।

[আরও পড়ুন: দলিত যুবকের সঙ্গে মুসলিম তরুণীর প্রেম, উত্তরপ্রদেশে যুগলকে খুন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে