Advertisement
Advertisement
Shubhman Gill

খেলার ফাঁকেই বিনোদন জগতে পা শুভমানের, কোন ভূমিকায় দেখা যাবে ক্রিকেটারকে?

প্রথম খেলোয়াড় হিসাবে নজির গড়লেন শুভমান।

Shubhman Gill becomes first sports person to deliver voiceover, will be heard in spider man movie | Sangbad Pratidin
Published by: Anwesha Adhikary
  • Posted:May 8, 2023 3:10 pm
  • Updated:May 8, 2023 3:10 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খেলার মাঠের পর এবার বিনোদনের জগতে পা রাখলেন শুভমান গিল (Shubhman Gill)। জানা গিয়েছে, স্পাইডার ম্যানের (Spiderman) ভারতীয় অবতার পবিত্র প্রভাকরের ছবিতে ভয়েসওভার দেবেন ভারতীয় ক্রিকেটার। শুভমানই প্রথম খেলোয়াড়, যিনি কোনও সিনেমায় ভয়েসওভার দিচ্ছেন। এহেন কীর্তি গড়ে উচ্ছ্বসিত ভারতীয় ওপেনার। প্রসঙ্গত, এই ভয়েসওভারের জন্য ঋষভ পন্থের নামও ভেবেছিলেন নির্মাতারা। শেষ পর্যন্ত শুভমানের নামই চূড়ান্ত করা হয়।

সোমবার নির্মাতাদের তরফে জানানো হয়, হিন্দি ও পাঞ্জাবি দু’টি ভাষায় ভয়েসওভার দেবেন শুভমান। ভারতীয় দর্শকদের কথা ভেবে স্পাইডারম্যানকে ভারতীয় হিসাবে তুলে ধরতে চাইছে নির্মাতা সংস্থা। সেইজন্য এবার পর্দায় আসতে চলেছে মুম্বইনিবাসী পবিত্র প্রভাকর। সেই চরিত্রের জন্যই ভয়েসওভার দিয়েছেন গুজরাট টাইটান্স ওপেনার। এই প্রথমবার কোনও খেলোয়াড় একটি সিনেমায় ভয়েসওভার দিয়েছেন। 

Advertisement

[আরও পড়ুন: কুন্তলের চিঠিতে অভিষেকের নাম, তদন্তে TMC সাংসদকে সহযোগিতার পরামর্শ হাই কোর্টের]

বিরল কীর্তি গড়ে উচ্ছ্বসিত তরুণ ক্রিকেটার। তিনি বলেন, “ছোটবেলা থেকেই আমি স্পাইডারম্যানের বিশাল ভক্ত। সুপার হিরোদের মধ্যে বরাবর স্পাইডারম্যানকেই আমার পছন্দ ছিল। এই প্রথমবার দর্শকরা ভারতীয় স্পাইডারম্যানকে পর্দায় দেখতে পাবেন। সেখানে পবিত্র প্রভাকরের চরিত্রে ভয়েসওভার দিতে পেরে নিজেকে সুপার হিরো বলেই মনে হচ্ছে।”

Advertisement

জানা গিয়েছে, আগামী ২ জুন মুক্তি পেতে চলেছে এই ছবিটি। বাংলা-সহ মোট ১০টি ভাষায় মুক্তি পেতে চলেছে ভারতীয় স্পাইডারম্যানের ছবি ‘স্পাইডারম্যান: অ্যাক্রস দ্য স্পাইডার ভার্স’। সেখানে দু’টি ভাষায় ভয়েসওভার দিয়েছেন শুভমান। ক্রিকেটারকে পেয়ে নির্মাতারাও খুশি। তাঁদের তরফে বলা হয়েছে, মাঠের মধ্যেও শুভমান এক সুপারহিরো।

[আরও পড়ুন: আমডাঙায় শুটআউট, গুলিবিদ্ধ এক তৃণমূল কর্মী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ