BREAKING NEWS

২৪  মাঘ  ১৪২৯  বুধবার ৮ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

বিতর্কে পিএসএল, ক্যাচ ফেলায় সতীর্থকে চড় মারলেন পাক বোলার, দেখুন ভিডিও

Published by: Krishanu Mazumder |    Posted: February 22, 2022 12:22 pm|    Updated: February 22, 2022 12:22 pm

Slapgate rocks PSL 2022 । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএলে শ্রীসন্থ (Sreesanth) ও হরভজন সিংয়ের (Harbhajan Singh) চড়-কাণ্ড এখনও টাটকা অনেকের স্মৃতিতে। কিংস ইলেভেন পাঞ্জাব বনাম মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচের শেষে এমন কাণ্ড ঘটেছিল। যা নিয়ে তীব্র বিতর্ক তৈরি হয়েছিল। হাপুস নয়নে কাঁদতে দেখা গিয়েছিল শ্রীসন্থকে। এই চড় কাণ্ড নিয়ে প্রথম বারের আইপিএলে ঝড় উঠেছিল।  

বিতর্কিত ভাজ্জি-শ্রীসন্থ চড়-কাণ্ডের ছায়া দেখা গেল পিএসএলে (পাকিস্তান সুপার লিগ) (PSL)। তবে লাহোর কালান্দার্সের পেসার হ্যারিস রাউফ (Haris Rauf ) চড় মেরে বসলেন তাঁরই দলের সতীর্থকে। যা নিয়ে উত্তাল হল সোশ্যাল মিডিয়া। কেউ বললেন, রউফের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হোক। কেউ বললেন, এই ধরনের উদযাপনকে ঘৃণা করি।

পিএসএলে ম্যাচ ছিল লাহোর কালান্দার্স ও পেশোয়ার জালমির। সেই ম্যাচ চলাকালীন হ্যারিস রউফ থাপ্পর মারেন কামরান ঘুলামকে। আইপিএলে শ্রীসন্থ আর ভাজ্জি অবশ্য ছিলেন একে অপরের প্রতিপক্ষ। শ্রীসন্থের অতিরিক্ত আগ্রাসী মনোভাবের জন্যই মেজাজ হারিয়েছিলেন ভাজ্জি।   

[আরও পড়ুন:সৌরভ-ঋদ্ধির ‘গোপন কথা’ বাইরে আসায় অসন্তুষ্ট স্নেহাশিস, এবার পালটা দিলেন বাংলার উইকেটকিপার]

ঘটনাটা কী? পেশোয়ার জালমির মহম্মদ হ্যারিসকে ইনিংসের দ্বিতীয় ওভারে আউট করেন হ্যারিস রউফ। আউটের পরে সতীর্থরা যখন উদযাপনে মেতে উঠেছিলেন, তখন রউফ চড় মেরে বসেন কামরানকে। ওই আউটের আগে হ্যারিস রউফের বলে হজরতুল্লা জাজাইয়ের ক্যাচ ফেলে দিয়েছিলেন কামরান। রউফ প্রচণ্ড হতাশ হন। বেশ কিছুক্ষণ তাকিয়ে ছিলেন কামরানের দিকে।

পরে মহম্মদ হ্যারিসকে যখন আউট করেন, তখন কামরানকে সামনে পেয়ে চড় মেরে বসেন রউফ। তাঁর এই কাণ্ড দেখে হতবাক হয়ে যান সতীর্থরাই। যদিও কামরান মার খাওয়ার পরেও হাসি ঝুলিয়ে রেখেছিলেন মুখে। কিন্তু রউফের দৃষ্টি দেখে মনে হয়নি তিনি মোটেও অনুতপ্ত। বরং তিনি যে ক্ষুব্ধ হয়েছেন, তা প্রকাশ পাচ্ছিল। ম্যাচে পেশোয়ার জালমি সুপার ওভারে হারিয়ে দেয় লাহোর কালান্দার্সকে।  

 

[আরও পড়ুন: Wriddhiman Saha: ‘ঋদ্ধিমানের টিম থেকে বাদ পড়া খুবই দুঃখের’, সৌরভকে চিঠি অশোক ভট্টাচার্যের]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে