BREAKING NEWS

২০ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৭ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মাঠে সাপ ঢোকা থেকে ফ্লাড লাইট বিভ্রাট, রোহিতদের ম্যাচে চূড়ান্ত বিশৃঙ্খলা! দেখুন ভিডিও

Published by: Sulaya Singha |    Posted: October 3, 2022 1:31 pm|    Updated: October 3, 2022 1:31 pm

Snake In Guwahati Stadium Stops Play In 2nd India vs South Africa | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি জিতেই সিরিজ পকেটে পুরে ফেলল রোহিত শর্মা অ্যান্ড কোং। তবে তারই মধ্যে শিরোনামে উঠে এল গুয়াহাটি স্টেডিয়ামের বিশৃঙ্খলার ছবিটা। ভারত বনাম দক্ষিণ আফ্রিকার (India vs south Africa) মতো আন্তর্জাতিক গুরুত্বপূর্ণ ম্যাচে মাঠে ঢুকে পড়ল সাপ! শুধু তাই নয়, গোদের উপর বিষফোঁড়ার মতো খেলা চলাকালীনই বন্ধ হয়ে যায় ফ্লাড লাইটও! সবমিলিয়ে তৈরি হয় লজ্জাজনক পরিস্থিতি।

মাঠে কুকুর ঢুকে যাওয়ায় অনেক সময় খেলা থামতে দেখা গিয়েছে। কিন্তু গুয়াহাটিতে রবিবার রোহিতদের ম্যাচে মাঠে ঢুকে পড়ে সাপ! ভারতীয় ইনিংসের সাত ওভারের পরই এহেন ঘটনা ঘটে। যে কারণে খানিকক্ষণের জন্য ম্যাচ বন্ধ হয়ে যায়। সেই সময়ের ভিডিও ইতিমধ্যে ছড়িয়ে পয়েছে সোশ্যাল মিডিয়ায়। সাপটি প্রথম চোখে পড়ে ওয়েন পার্নেলের। তারপরই দেখা যায় কেএল রাহুল ও কুইন্টন ডি কক এ নিয়ে আলোচনা করছেন। সঙ্গে সঙ্গে ছুটে আসেন মাঠ কর্মীরা। দ্রুত সাপটিকে মাঠের বাইরে বের করে দেওয়া হয়।

[আরও পড়ুন: প্রবল ঝড়বৃষ্টিতে অষ্টমীর সকালে ভেঙে পড়ল পুজোমণ্ডপ, কেঁদে ফেললেন রাজগঞ্জের বিধায়ক]

যদিও মাঠে সাপ ঢোকার ঘটনার নিয়ে সমালোচনার মুখে পড়তে হয়েছে স্টেডিয়াম কর্তৃপক্ষকে। নেটদুনিয়াতেও এ নিয়ে নিন্দার ঝড়। কারণ সাপটি কারও নজরে না এলে বড়সড় বিপদ হতে পারত।

তবে শুধু সাপ কাণ্ডই নয়! সপ্তমীর সন্ধেয় বিশৃঙ্খলার আরও এক পর্বের সাক্ষী হলেন ক্রিকেটপ্রেমীরা। খেলার মাঝপথে হঠাৎই ফ্লাড লাইটের একাংশ নিভে যায়। ফলে আলো কমে যায় মাঠে। যাতে সমস্যায় পড়েন ক্রিকেটাররা। ভারতের বিরুদ্ধে তখন দক্ষিণ আফ্রিকার তৃতীয় ওভার। দীপক চাহারের প্রথম ডেলিভারির পরই চারটি ফ্লাড লাইটের একটি নিভে যায়। যে কারণে ১৮ মিনিটের জন্য বন্ধ হয়ে যায় ম্যাচ। দু’দলের ক্রিকেটাররাই ড্রেসিংরুমে ফিরে যান। আলো নিভে যাওয়ার মিনিট ছয়েক পর থেকে একে-একে ফের আলো জ্বলতে শুরু করে। ১৮ মিনিট পর অবশেষে ম্যাচ চালু হয়। এ প্রসঙ্গে অসম ক্রিকেট সংস্থার সচিবের দাবি, “মোট তিনটে টিম, আমাদের ২৫ জন সদস্য এবং একটি থার্ড পার্টি ও রাজ্যের বিদ্যুৎ বিভাগ বিষয়টির দেখভাল করছিল। তবে মনে হয় ভোল্টেজের গন্ডগোলের জন্য এবং প্রযুক্তিগত ত্রুটির কারণে এই ঘটনা ঘটেছে।”

[আরও পড়ুন: কলেজ-বিশ্ববিদ্যালয়ে ফ্যাকাল্টি পদে নিয়োগ পিএইচডি ছাড়াই, নয়া নির্দেশিকা UGC-র]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে