১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

চিকিৎসার বিল মেটাতে অপারগ ‌শচীন-বিরাটদের ব্যাটমিস্ত্রী আশরাফ, পাশে দাঁড়ালেন সোনু সুদ

Published by: Abhisek Rakshit |    Posted: August 24, 2020 8:27 pm|    Updated: August 24, 2020 8:27 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ ফের সামনে এল অভিনেতা সোনু সুদের (Sonu Sood) মানবিক মুখ। কখনও পরিযায়ী শ্রমিকদের বাড়ি পাঠানো, তো কখনও আবার স্মার্টফোনের জন্য পড়াশোনা বন্ধ হতে বসা ছাত্রীর সব দায়িত্ব কাঁধে তুলে নেওয়া– গোটা দেশের কাছে বর্তমানে ‘রিয়েল ‌হিরো’ যেন‌ সোনু সুদ। সেই অভিনেতাই এবার পাশে দাঁড়ালেন ব্যাট প্রস্তুতকারক আশরাফ চৌধুরির। হ্যাঁ, সেই আশরাফ যাঁর কাছ থেকে ব্যাট নিতেন বা সারাই করতেন বিশ্বের তাবড় তাবড় ক্রিকেটাররা। লকডাউনে এতটাই আর্থিক দুরবস্থার মধ্যে দিয়ে যাচ্ছেন আশরাফ যে, চিকিৎসার জন্য হাসপাতালের বিল মেটাতেও পারছেন না। আর সেকথা জানতে পেরেই আশরাফের পাশে দাঁড়ানোর বার্তা দিলেন সোনু।

[আরও পড়ুন: সৌরভকে KKR থেকে বাদ দেওয়ার সিদ্ধান্তটা একেবারেই কঠিন ছিল না, বিস্ফোরক বেঙ্কি মাইসোর]

খেলার সময় ব্যাটে কোনও সমস্যা হলে কিংবা সেটি সারাইয়ের প্রয়োজন হলেই তাঁর কাছে ছুটে আসতেন মাস্টার ব্লাস্টার শচীন তেণ্ডুলকর (Sachin Tendulkar) থেকে শুরু করে সদ্য অবসর নেওয়া মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)। মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামের অনতিদূরেই রয়েছে আশরাফের দোকান। সোজা সেখানেই চলে আসতেন তাঁরা। এমনকী বর্তমান ভারত অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli), সহ–অধিনায়ক রোহিত শর্মা (‌Rohit Sharma)‌ থেকে স্টিভ স্মিথের (Steve Smith) মতো আন্তর্জাতিক তারকাদের ব্যাটও সারিয়ে দিয়েছেন আশরাফ। কিন্তু করোনার কারণে দীর্ঘদিন কাজ না থাকায় সেই ব্যক্তিই এবার পড়েছেন মহাফাঁপড়ে। রীতিমতো অর্থাভাবে ভুগছেন তিনি। এখানেই শেষ নয়, বর্তমানে গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভরতি আশরাফ। কিন্তু টাকার অভাবে চিকিৎসা করাতে পারছেন না। আশরাফেরই এক ঘনিষ্ঠ বন্ধু প্রশান্ত জেঠমালানি জানান যে, ২ লক্ষ টাকা জোগাড় হলেও দরকার আরও অর্থের।

[আরও পড়ুন: হাতে বাকি মাত্র কয়েকটা দিন, জানেন এখনও কেন প্রকাশিত হয়নি আইপিএলের সূচি?]

আর আশরাফের এহেন দুরবস্থার কথা টুইটারে (Twitter) পোস্ট করে বিভিন্ন সংবাদমাধ্যম। দিন দুয়েক আগেই এক ইউজার আশরাফের কথা উল্লেখ করে সেরকমই একটি টুইট সোনু সুদকে ট্যাগ করে শেয়ার করেন। লেখেন যে, ‌‘‌‘‌বিরাট–রোহিতদের ব্যাট সারিয়ে দেন যে আশরাফ ভাই, তিনি এখন হাসপাতালের বিল মেটাতে পারছেন না। আপনি যদি বিষয়টা একটু দেখেন সোনু সুদ।’‌’‌ উত্তরে সোনু লেখেন, ‘‌আশরাফ ভাইয়ের ঠিকানা খুঁজতে হবে আমাদের।’‌’‌ অর্থাৎ আশরাফের সাহায্যেও এগিয়ে এলেন এই বলিউড অভিনেতা।

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement