১ কার্তিক  ১৪২৬  শনিবার ১৯ অক্টোবর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১ কার্তিক  ১৪২৬  শনিবার ১৯ অক্টোবর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জল্পনা ছিলই।  তা সত্যি করে ফের সিএবি-র প্রেসিডেন্ট হচ্ছেন প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। তবে শুধু তিনি নয়, সিএবি-র নতুন কমিটিতে জায়গা পেয়েছেন তাঁর দাদা স্নেহাশিস ও কাকা দেবাশিস গঙ্গোপাধ্যায়। স্নেহাশিস গঙ্গোপাধ্যায় স্থান পেয়েছেন বাংলা ক্রিকেট বোর্ডের কার্যকরী সমিতিতে। আর তাঁর কাকা দেবাশিসবাবু হতে চলেছেন সিএবি-র কোষাধ্যক্ষ। এর ফলে বেহালা গঙ্গোপাধ্যায় পরিবারের তিন সদস্যই চলে এলেন বাংলার ক্রিকেট পরিচালনার দায়িত্বে।

[আরও পড়ুন: তৃতীয় টি-টোয়েন্টির আগে বিশ্বরেকর্ডের সামনে রোহিত, নজির গড়তে পারেন ধাওয়ানও]

আগেই জানা গিয়েছিল যে এইবার সিএবিতে সর্বসম্মত ভাবে সৌরভ গঙ্গোপাধ্যায়কেই ফের সভাপতি করা হবে। সেই জল্পনা সত্যি করে শনিবারের বৈঠকে কোনও বিরোধিতা আসেনি। সিএবি-র বর্তমান শাসক গোষ্ঠীর তরফে নতুন কমিটির প্যানেল জমা দেওয়া হলেও বৈঠকে কেউ কোনও পালটা প্রস্তাব দেননি। নজিরবিহীন ভাবে আপত্তি জানাননি বিশ্বরূপ দে-র অনুগামীরাও। বরং তাঁদের দিক থেকে নাকি সৌরভ গঙ্গোপাধ্যায়ের নেতৃত্বাধীন নতুন কমিটি সবরকম সহযোগিতার প্রতিশ্রুতি দেওয়া হয়েছে। অবশ্য এই বিষয়টি নিয়ে আগেই জল্পনা শুরু হয়েছিল। শুক্রবার সন্ধ্যায় হওয়া একটি বৈঠকে এই নিয়ে নাকি আলোচনা করেছিলেন সৌরভ, অভিষেক ডালমিয়া ও বিশ্বরূপ দে। তারপর জানা গিয়েছিল যে সৌরভের নেতৃত্বে সিএবি-র বর্তমান শাসকগোষ্ঠী যে তালিকা জমা দেবে তা মেনে নেওয়া হবে। যদিও বৈঠকের পরে এপ্রসঙ্গে জিজ্ঞাসা করা হলে সৌরভ বলেছিলেন, নির্বাচন হবে কিনা তা বলতে পারব না। কেউ যদি নির্বাচনে দাঁড়ান তাহলে অবশ্য ভোট হবে।

তবে শনিবার কেউই সৌরভ গঙ্গোপাধ্যায়ের জমা দেওয়া তালিকার বিরোধিতা করেননি। নির্বাচনেও দাঁড়াননি। ফলে যা হওয়ার ছিল তাই হয়েছে। ফের বাংলার ক্রিকেটের মসনদে বসছেন সৌরভ। আর তাঁর সঙ্গে নতুন কমিটিতে সচিব পদে ফের মনোনীত হয়েছেন প্রয়াত জগমোহন ডালমিয়ার ছেলে অভিষেক ডালমিয়া। সহ-সভাপতি নরেশ ওঝা ও যুগ্ম সচিব হয়েছেন দেবব্রত দাস।

[আরও পড়ুন: ভারত সফরে আসতে গিয়ে সমস্যায় ফ্যাফ ডু প্লেসি, টুইটারে উগরে দিলেন ক্ষোভ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং