৯ মাঘ  ১৪২৭  শনিবার ২৩ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

অনেকটাই সুস্থ ‘দাদা’, সৌরভকে দেখতে আসতে পারেন অনুরাগ ঠাকুর-জয় শাহ

Published by: Abhisek Rakshit |    Posted: January 4, 2021 11:10 am|    Updated: January 4, 2021 11:10 am

An Images

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেমন আছেন বাংলার ‘মহারাজ’ সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)? উডল্যান্ডস হাসপাতাল সূত্রে খবর, আগের তুলনায় সোমবার সকালে অনেকটাই সুস্থ রয়েছেন BCCI সভাপতি। এদিন তাঁর শারীরিক অবস্থা পর্যালোচনা করতে এবং পরবর্তী পদক্ষেপ ঠিক করতে বৈঠকে বসবে ৯ সদস্যের মেডিক্যাল বোর্ড। তবে সকাল থেকে বেশ চনমনেই রয়েছেন সৌরভ। এই মুহূর্তে কোনও সমস্যার কথাও জানাননি ‘দাদা’।

জানা গিয়েছে, মঙ্গলবার সৌরভকে দেখতে নিজের টিম নিয়ে আসবেন বিখ্যাত চিকিৎসক দেবী শেট্টি। এছাড়া ভিডিও কনফারেন্সে আগামিকালের বৈঠকে যোগ দেওয়ার কথা আরেক চিকিৎসক রমাকান্ত পান্ডাও। তিনি ২০০৯ সালে তৎকালীন প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের চিকিৎসার দায়িত্বে ছিলেন। এদিকে, হাসপাতালের তরফ থেকে জানানো হয়েছে, সোমবার সৌরভের ইকো কার্ডিওগ্রাম করা হবে। কেমন রয়েছে তাঁর শরীরের অবস্থা, সেসমস্ত কিছুই যাচাই করা হবে। আপাতত তাঁর কোলেস্টেরল-রক্তচাপের ওষুধ চলছে।
রক্ত তরল রাখার ওষুধও দেওয়া হয়েছে।

[আরও পড়ুন: ফোনে সৌরভের খবর নিলেন প্রধানমন্ত্রী, দাদাকে দেখতে হাসপাতালে উত্তরপ্রদেশের উপ-মুখ্যমন্ত্রী]

সূত্রের খবর, এদিন সৌরভের সঙ্গে দেখা করতে আসতে পারেন কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর (Anurag Thakur)। পরবর্তীতে আসতে পারেন বিসিসিআই সচিব জয় শাহও (Jay Shah)। এছাড়া প্রধানমন্ত্রী মোদি ছাড়াও উপরাষ্ট্রপতি বেঙ্কাইয়া নাইডুও ফোনে কথা বলেছেন মহারাজের সঙ্গে। কেমন রয়েছেন সৌরভ? সেই খোঁজ নেন। পাশাপাশি শুভকামনাও জানান।
এর আগে শনিবার সৌরভ গঙ্গোপাধ্যায়ের মাইল্ড হার্ট অ্যাটাকের ঘটনায় চিন্তিত হয়ে পড়েছিল গোটা দেশ। তিনটি ব্লকেজ পাওয়া যায় তাঁর হার্টে। একটি আর্টারিতে অ্যাঞ্জিওপ্লাস্টির পর অনেকটাই সুস্থ সৌরভ। বুকে ব্যথাও নেই। বাকি দুটি ব্লকেজ কীভাবে অপারেট করা হবে, সোমবার মেডিক্যাল বোর্ড বৈঠকের পর সেই সিদ্ধান্ত নেবে। তবে যা খবর, এখনই বাইপাস সার্জারির প্রয়োজন নেই। তবে মেডিক্যাল বোর্ড শেষপর্যন্ত কী সিদ্ধান্ত নেয়, সেটাই এখন দেখার।

[আরও পড়ুন: হিন্দু হয়ে গোমাংস খেয়েছেন রোহিতরা? রেস্তরাঁয় খেতে যাওয়া নিয়ে এবার নয়া বিতর্ক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement